দেশের রাজধানীতে শিক্ষক, ম্যানেজার, নার্স পদে সরকারি চাকরির সুযোগ, শুন্যপদ 863

সম্প্রতি দিল্লি সাবরটিনেট সার্ভিস সিলেকশন ভোরে তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হচ্ছে। বিজ্ঞপ্তি অনুসারে, বিভিন্ন ডিপার্টমেন্টে সব মিলিয়ে ৮৬৩ জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে। অনলাইনের মাধ্যমে করা যাবে এই নিয়োগ। ভারতীয় নাগরিক তথা পুরুষ ও মহিলা উভয় এই পদের জন্য আবেদন করার যোগ্য। আবেদনের শেষ তারিখ 20/12/2023. আবেদন করার পূর্বে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করুন।

ভ্যাকান্সি ডিটেলস – DSSSB র অফিসিয়াল ওয়েবসাইট দিয়ে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, বিভিন্ন পদে সব মিলিয়ে 863 জনকে নিয়োগ করা হবে। যেখানে pharmacist, Metron, warder, sub-station attendant, nurse, manager, teacher ও অন্যান্য বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে।

আবেদন করার যোগ্যতা – এখানে বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে। প্রত্যেকটি পদের ক্ষেত্রে ভিন্ন যোগ্যতা প্রয়োজন। এই যোগ্যতা সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়ার জন্য, নিচে দেওয়া অফিশিয়াল পিডিএফটিকে চেক করে নিন।

নিয়োগ পদ্ধতি – সব মিলিয়ে চারটি ধাপে চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা – স্কিল টেস্ট – ডকুমেন্টের ভেরিফিকেশন – মেডিকেল ফিটনেস টেস্ট – ফাইনাল মেরিট লিস্ট।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন – রেজিস্ট্রেশন করুন – পুনরায় লগইন করুন – আবেদনপত্র ওপেন করুন – প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুল ভাবে পূরণ করুন – এপ্লিকেশন ফি জমা করুন – জমা করুন।

Best Books For PreparationRecommended Books

গুরুত্বপূর্ণ তারিখ – অনলাইন আবেদন শুরু 21/11/2023. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 20/12/2023.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Notification – Click Here

Official Website – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment