Home কেন্দ্রের চাকরি CISF Recruitment 2023: উচ্চ মাধ্যমিক পাশে হেড কনস্টেবল নিয়োগ, বেতন 81000 এর বেশী

CISF Recruitment 2023: উচ্চ মাধ্যমিক পাশে হেড কনস্টেবল নিয়োগ, বেতন 81000 এর বেশী

0
CISF Recruitment 2023: উচ্চ মাধ্যমিক পাশে হেড কনস্টেবল নিয়োগ, বেতন 81000 এর বেশী
CISF Recruitment 2023: উচ্চ মাধ্যমিক পাশে হেড কনস্টেবল নিয়োগ, বেতন 81000 এর বেশী

আপনি যদি উচ্চ মাধ্যমিক পাস করে থাকেন, তাহলে আপনার জন্য চাকরির সুবর্ণ সুযোগ চলে এসেছে। সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের(CISF) তরফ থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে, হেড কনস্টেবল পদে শত শত যোগ্যতা থেকে নিয়োগ করা হবে। আপনারা যারা এই নিয়োগ প্রক্রিয়া অংশগ্রহণ করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট মারফর অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন শুরু হবে 30শে অক্টোবর থেকে এবং শেষ হবে 29শে নভেম্বর।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে,  CISF head constable পদে সব মিলিয়ে 215 জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – বয়স হতে হবে নূন্যতম ১৮ থেকে সর্বোচ্চ ২৩ বছরের মধ্যে। উচ্চ মাধ্যমিক পাশ করা প্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে। এছাড়াও চাকরিপ্রার্থীকে জাতীয়/রাজ্য/ আন্তর্জাতিক স্তরের খেলোয়াড় হতে হবে। 

সিলেকশন প্রসেস – কোন লিখিত পরীক্ষা হবে না। তবে পাঁচটি ধাপে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। প্রথম স্টেজে – Trail Test, দ্বিতীয় স্টেজে – Proficiency Test, তৃতীয় স্টেজে – Physical Standard Test, চতুর্থ স্টেজে – Documentation, পঞ্চম স্টেজে – Medical Examination.

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এই নিবন্ধের নিচে আবেদন পেজের লিংক দিয়ে দেওয়া হলো। আপনারা সেখান গিয়ে আবেদন করুন।

অ্যাপ্লিকেশন ফি – অ্যাপ্লিকেশন ফি বাবদ ১০০ টাকা করে জমা করতে হয়। তবে তো তফসিলি জাতি, উপতফসিলি জাতি এবং মহিলা চাকরি প্রার্থীদের কোন প্রকার আবেদন ফি জমা দিতে হয় না।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন শুরু হবে ৩০শে অক্টোবর থেকে, আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৯শে নভেম্বর ২০২৩.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Apply Online – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here