Home চাকরি বেসরকারি ব্যাঙ্কে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে জেনে নিন

বেসরকারি ব্যাঙ্কে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে জেনে নিন

0
বেসরকারি ব্যাঙ্কে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে জেনে নিন
বেসরকারি ব্যাঙ্কে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে জেনে নিন

আপনারা যারা চাকরির জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করে বসে আছেন, তাদের জন্য সুবর্ণ সুযোগ। বর্তমানে ডিস্ট্রিক্ট কো-অপারেটিভ ব্যাংকের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি সামনে এলো। নারী-পুরুষ সকলেই এই নিয়োগ প্রক্রিয়া অংশগ্রহণ করতে পারবে। আবেদনে  ইচ্ছুক চাকরিপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে অক্টোবর মাসের ১০ তারিখের আগে আবেদন করতে পারবে।

ভ্যাকেন্সি ডিটেলস – ডিস্ট্রিক্ট কো-অপারেটিভ ব্যাংকের তরফে প্রকাশিত অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, সিনিয়র ম্যানেজার – ১৫, সিনিয়র ম্যানেজার লোন – ১০, ম্যানেজার – ১৫, ম্যানেজার লোন – ১০, ম্যানেজার আইটি ডিপার্টমেন্ট – ১০, ডেপুটি ম্যানেজার – ৩০, ডেপুটি ম্যানেজার লোন – ১০ এবং ডেপুটি ম্যানেজার আইটি ডিপার্টমেন্টে ১৫ জন কর্মচারীকে নিয়োগ করা হচ্ছে।

আবেদন করার যোগ্যতা – সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ ৪৫ বছর বয়সের মধ্যে যে সমস্ত চাকরিপ্রার্থীদের ভারত সরকার স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম গ্রাজুয়েশন ডিগ্রি রয়েছে, তারা এই পদের জন্য আবেদন করার যোগ্য।

আবেদন পদ্ধতি – প্রার্থীদের অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি নিচে স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

Step 1: আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমেই কো-অপারেটিভ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটির ডিরেক্ট লিংক এই নিবন্ধের নিচে প্রদান করা হলো। Step 2: অফিসিয়াল ওয়েবসাইটের হোমপেজ প্রবেশ করার পর আপনাকে আপনার বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল এড্রেস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। Step 3: রেজিস্ট্রেশন সফল ভাবে হয়ে গেলে ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে পুনরায় লগইন করুন। Step 4: এবার আপনি আবেদন লিংকে ক্লিক করে, অ্যাপ্লিকেশন ফর্মটিকে ওপেন করুন। Step 5: প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদন পত্র পূরণ করুন। দেখবেন যাতে দেওয়া তথ্য ভুল না হয়। সে ক্ষেত্রে আপনার অ্যাপ্লিকেশন ফর্মটি বাতিল হয়ে যাবে। Step 6: এরপর আপনি আপনার সিগনেচার এবং ফটো আপলোড করুন। Step 7: সবশেষে অ্যাপ্লিকেশন ফি জমা করে সাবমিট বাটনে ক্লিক করুন।

গুরুত্বপূর্ণ তারিখ – এই পদের জন্য আবেদন করার শেষ তারিখ ১০/১০/২০২৩. এরপরে আবেদন করা হলে, তা আর গ্রহণযোগ্য হবে না।

Official Website – Click Here

Official Notification – Click Here

Apply Online

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here