ডিসেম্বর মাসে এই দুটি বৃহৎ ব্যাংকে নিয়োগ হচ্ছে, নূন্যতম যোগ্যতায় আবেদন করুন

যেসব চাকরিপ্রার্থীরা ব্যাংকে চাকরি করতে আগ্রহী তাদের জন্য রয়েছে একটি দারুন সুযোগ কারণ সারা ভারতবর্ষ জুড়ে এই মুহূর্তে ভারতের দুটি সবথেকে বড় ব্যাংক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই দুটি ব্যাংকের অফিসিয়াল নোটিশ নিয়ে আজকে এই প্রতিবেদনে আলোচনা করা হবে। তাহলে অবশ্যই যেসব প্রার্থীরা ব্যাংকে চাকরি করতে আগ্রহী তাদেরকে বলা হচ্ছে নিচের প্রতিবেদনটি ভালোভাবে অনুসরণ করে নেবেন।

যে দুটি ব্যাংকে নিয়োগের জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে সেগুলির নাম নিচে দেওয়া হল- 

১) ইউনাইটেড কমার্শিয়াল(uco)  ব্যাংকের তরফ থেকে যে বিজ্ঞপ্তি  প্রকাশিত করা হয়েছে সেই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে ব্যাংকে ম্যানেজার পদের জন্য এখানে কর্মী নিয়োগ করা হবে এবং মোট শূন্য পদ রয়েছে ১৪২টি। শিক্ষাগত যোগ্যতা জানতে অফিসিয়াল নোটিসের লিংক নিচে দিয়ে দেওয়া রইল সেখান থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে আপনারা জেনে নিতে পারেন। লেখা পরীক্ষার উপর ভিত্তি করে এবং ইন্টারভিউ এর উপর ভিত্তি করে এখানে আপনাদের নিয়োগ করা হবে। বেতন হিসেবে আপনারা মাসে ৪৮০০০ টাকা পাবেন। আবেদনের শেষ তারিখ রয়েছে 27 ডিসেম্বর ২০২৩। আবেদন প্রক্রিয়া বিশদে জানতে নিচের লিংক থেকে আপনারা জেনে নিতে পারবেন।।

Apply Online – Click Here

Official Notice – Click Here

২) ব্যাঙ্ক অফ বরোদার ( Bank Of Baroda) তরফ থেকেও একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে যেখানে মোট ২৫০ টি শূন্য পদ রয়েছে। শুধুমাত্র স্নাতক পাস হলেই আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন এবং আপনাদের বয়স যদি ২৮ থেকে ৩৭ বছরের মধ্যে হয় তাহলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। এখানেও আপনাদের প্রথমে লেখা পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। বেতন হিসেবে আপনারা মাসের ৬৩ হাজার ৮৪০ টাকা করে পেয়ে যাবেন। বিস্তারিত জানতে নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ও আবেদন পত্র ডাউনলোড করে দেখে নিতে পারেন। আবেদনের শেষ তারিখ রয়েছে 26 শে ডিসেম্বর ২০২৩।

Apply Online – Click Here

Official Notice – Click Here

উপরে এই দুটি ব্যাংকের অফিসিয়াল নোটিশ নিয়ে আলোচনা করা হলো কারণ অনেকেই ব্যাংকের চাকরি সম্পর্কে আমাদের কাছে জানতে চায়। ডিসেম্বর মাসে এই দুটি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং আবেদনের শেষ তারিখ ও এই মাসেরই শেষে, যেসব প্রার্থীরা আগ্রহী রয়েছেন তাদেরকে অনুরোধ করা হচ্ছে আপনারা দেরি না করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে ফেলুন।

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment