Home চাকরি জনপ্রিয় সরকারি ব্যাংকে চাকরির সুযোগ, ন্যূনতম যোগ্যতায় আবেদন করুন

জনপ্রিয় সরকারি ব্যাংকে চাকরির সুযোগ, ন্যূনতম যোগ্যতায় আবেদন করুন

0
জনপ্রিয় সরকারি ব্যাংকে চাকরির সুযোগ, ন্যূনতম যোগ্যতায় আবেদন করুন
জনপ্রিয় সরকারি ব্যাংকে চাকরির সুযোগ, ন্যূনতম যোগ্যতায় আবেদন করুন

ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় আর্থিক প্রতিষ্ঠানের Bank of Baroda র তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা ম্যানেজার পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত বিবরণ অর্থাৎ ভ্যাকেন্সি ডিটেলস, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস – মাত্র কয়েকদিন আগে  ব্যাঙ্ক অফ বরোদা অফিসিয়াল ওয়েবসাইট  “www.bankofbaroda.com” অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, senior manager – MSMe relationship(MMG/S-III) পদে সব মিলিয়ে ২৫০ জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – বয়স হতে হবে নূন্যতম ২৮ থেকে সর্বোচ্চ ৩৭ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো সাবজেক্টে স্নাতক কিংবা স্নাতকোত্তর ডিগ্রী থাকলে, এই পদের জন্য আবেদন করা যাবে।

নিয়োগ প্রক্রিয়া – দুটি ধাপে চাকরি-প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। প্রথম ধাপে অনলাইন পরীক্ষা এবং দ্বিতীয় ধাপে ইন্টারভিউ। এই দুটি ধাপের পর ফাইনাল মেরিট লিস্ট প্রস্তুত করা হয়।

মাসিক বেতনের পরিমাণ – যারা চাকরি পাবে তারা শুরুতেই মাসিক ৬৩৮৪০ টাকা করে বেতন পাবে।

আবেদন পদ্ধতি – অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে. আমরা নিচের আবেদন লিঙ্ক প্রোভাইড করলাম. আপনারা সেই লিংকে ক্লিক করে আবেদন পত্র পূরণ করুন। সবার শেষে এপ্লিকেশন ফি জমা করে আবেদনপত্রটি ফাইনালি জমা দিন।

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তিটি অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে 06/12/2023 এ প্রকাশিত হয়েছে। আবেদনের শেষ তারিখ 26/12/2023.

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here