Home কেন্দ্রের চাকরি AISEL অ্যাসিস্ট্যান্ট সুপারভাইজার পদে 209 জন কর্মী নিয়োগ করছে, বেতন 27,000 টাকা

AISEL অ্যাসিস্ট্যান্ট সুপারভাইজার পদে 209 জন কর্মী নিয়োগ করছে, বেতন 27,000 টাকা

1
AISEL অ্যাসিস্ট্যান্ট সুপারভাইজার পদে 209 জন কর্মী নিয়োগ করছে, বেতন 27,000 টাকা
AISEL অ্যাসিস্ট্যান্ট সুপারভাইজার পদে 209 জন কর্মী নিয়োগ করছে, বেতন 27,000 টাকা

আপনি কি একজন চাকরিপ্রার্থী? একটি ভালো চাকরির খোঁজ করছেন? তাহলে এই আর্টিকেলটি সম্পূর্ণরূপে আপনার জন্য। আজ আমরা এই নিবন্ধের মাধ্যমে, সদ্য প্রকাশিত একটি চাকরির বিষয়ে আলোচনা করতে চলেছি। সম্প্রতি AI ইঞ্জিনিয়ারিং সার্ভিস লিমিটেডের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, এসিস্ট্যান্ট সুপারভাইজার পদে বেশ কিছু যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে। আবেদন করার জন্য হাতে আর খুব বেশি সময় অবশিষ্ট নেই। তবে আবেদন করার পূর্বে অবশ্যই, এই নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতা, আবেদন পদ্ধতি, বেতনের পরিমাণ, ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে বিস্তারিত জেনে ও বুঝে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

AISEL নিয়োগ ওভারভিউ

সংস্থার নামAIESL
ভ্যাকেন্সি209
পদের নামঅ্যাসিস্ট্যান্ট সুপারভাইজার
বয়সসীমাসর্বোচ্চ 35 বছর
আবেদন শুরু হয়েছে22শে ডিসেম্বর 2023
আবেদনের শেষ তারিখ15ই জানুয়ারী 2024
আবেদন পদ্ধতিঅনলাইনের মাধ্যমে
অফিসিয়াল সাইটRs.1000/-
অফিসিয়াল ওয়েবসাইটhttps://www.aiasl.in/

AISEL ভ্যাকেন্সি ডিটেলস

AISEL দ্বারা প্রকাশিত অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, AISEL শীঘ্রই ২০৯ জন অ্যাসিস্ট্যান্ট সুপারভাইজার পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করার জন্য প্রয়োজনীয় প্রস্তুতি শুরু করে দিয়েছে। ইচ্ছুক ও যোগ্য চাকরি প্রার্থী যারা এই পদের জন্য আবেদন করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

মুম্বাই৭০ জন
দিল্লি৮৭ জন
হায়দ্রাবাদ১০ জন
কলকাতা১২ জন
তিরুবন্তপুরম২০ জন
নাগপুর১০ জন

আবেদন করার যোগ্যতা

শিক্ষাগত যোগ্যতা এবং বয়সের যোগ্যতার উপর নির্ভর করে, চাকরিপ্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়া অংশগ্রহণ করতে পারবে। আসুন এই নিয়োগ প্রক্রিয়া কি ধরনের যোগ্যতা লাগবে, এ ব্যাপারে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

আবেদন করার শিক্ষাগত যোগ্যতা

AISEL পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে সমস্ত চাকরিপ্রার্থীর B. Com/BA/Bsc/BCA/Bsc(CS)/CS/IT বা সম-মানের ডিগ্ৰী থাকলে এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করা যাবে। অথবা যে সমস্ত চাকরি প্রার্থীর নূন্যতম তিন বছরের স্নাতক ডিগ্রী কোর্স রয়েছে অথবা সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন রয়েছে তারা এই নিয়োগ প্রক্রিয়াতে অংশগ্রহণ করতে পারবে।

বয়সের পরিমান

জেনারেল ক্যাটাগরির চাকরিপ্রার্থীরা সর্বোচ্চ ৩৫ বছর পর্যন্ত আবেদন করতে পারবে। SC/ST এবং ওবিসি চাকরি-বাতটা যথাক্রমে ৪০ বছর এবং ৩৮ বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবে। তবে ভারত সরকারের নিয়ম অনুসারে বিভিন্ন ক্যাটাগরির চাকরি প্রার্থীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে ৩, ৫ এবং ১০ বছর পর্যন্ত বয়সের ছাড় পেয়ে থাকে।

নিয়োগ পদ্ধতি

চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা এবং স্কিল টেস্ট এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। চল নোটিফিকেশন অনুসারে স্কিল টেস্ট গুলি হল Microsoft Excel, Microsoft Word, Microsoft PowerPoint.

বেতনের পরিমান

শর্ট লিস্টেড চাকরিপ্রার্থী যাদের সবেমাত্র নিয়োগ করা হবে তারা শুরুতেই মাসিক ২৭ হাজার টাকার আশেপাশে বেতন পাবে। পরবর্তীতে এই বেতন কাজের অভিজ্ঞতা এবং পরিষেবার উপর নির্ভর করে বাড়িয়ে দেওয়া হয়। তুই পাঁচ বছর অন্তর অন্তর এই বেতন বাড়ানো হবে বলে জানানো হয়েছে।

আবেদন পদ্ধতি

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। যদিও এ নিয়োগের আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গেছে। হাতে আর খুব বেশি সময় অবশিষ্ট নেই। তাই যত দ্রুত সম্ভব আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। নিচে আবেদন পদ্ধতি স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

Step 1: আবেদন করার জন্য আপনাকে প্রথমে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে গুগল ফ্রমের মাধ্যমে ফিলাপ করতে হবে। Step 2: এরপর আবেদন পত্র লিংক নিচে দেওয়া হল, এই লিংক থেকে আবেদন পত্র ডাউনলোড করে প্রিন্ট আউট করে বের করে নিন। Step 3: প্রয়োজনীয় তথ্যগুলি দিয়ে আবেদন পত্র পূরণ করুন। এক্ষেত্রে আপনার যোগ্যতার তথ্য, নিজের আইডেন্টিটি ডিটেলস, ও অন্যান্য তথ্য যাওয়া হবে। প্রয়োজনীয় তথ্যগুলিকে সঠিকভাবে দিয়ে আবেদন পত্র পূরণ করুন। Step 4: প্রয়োজনীয় ডকুমেন্টস গুলিকে যুক্ত করুন। Step 5: সিগনেচার এবং ফটোকপি যুক্ত করুন। Step 6: এই ডকুমেন্টসগুলিকে স্ক্যান করে ইমেইল এড্রেসে পাঠিয়ে দিন। Email Address – careers@aiesl.in.

অ্যাপ্লিকেশন ফী

সমস্ত ক্যাটাগরির চাকরি প্রার্থীদের জন্য আবেদন ফি একই রাখা হয়েছে। চাকরিপ্রার্থীদের আবেদন ফী বাবদ ১ হাজার টাকা করে জমা করতে হয়। পেমেন্ট মুড হলো NEFT /RTGS।

EWS, General, OBC১০০০ টাকা
পেমেন্ট করতে হবেNEFT /RTGS মোডে

গুরুত্বপূর্ণ তারিখ

আবেদন পত্র জমা নেওয়া শুরু হয়েছে22শে ডিসেম্বর 2023
আবেদন পত্র জমা দেওয়ার অন্তিম তারিখ15ই জানুয়ারী 2024
Official WebsiteClick Here
Official NotificationClick Here
Google ফর্মClick Here
আবেদন ফর্মClick Here
Join Whatsapp GroupClick Here
Join Telegram ChannelClick Here

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here