Home চাকরি বিশ্বের সবথেকে বড় কোম্পানিতে চাকরির সুবর্ণ সুযোগ, কারা আবেদন করতে পারবে?

বিশ্বের সবথেকে বড় কোম্পানিতে চাকরির সুবর্ণ সুযোগ, কারা আবেদন করতে পারবে?

0
বিশ্বের সবথেকে বড় কোম্পানিতে চাকরির সুবর্ণ সুযোগ, কারা আবেদন করতে পারবে?
বিশ্বের সবথেকে বড় কোম্পানিতে চাকরির সুবর্ণ সুযোগ, শিক্ষাগত যোগ্যতা জানুন

বেকার চাকরিপ্রার্থীদের জন্য এক বিরাট সুখবর রয়েছে। অ্যামাজন কোম্পানির তরফ থেকে এক বিরাট নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে, সারা ভারত জুড়ে এই নিয়োগ হবে। কলকাতা লোকেশনের জন্যেও নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি নিয়োগ পদ্ধতি ও চাকরি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি ভালো হবে অনুসরণ করুন।

বিশ্বের সবথেকে বড় কোম্পানি অ্যামাজন এই মুহূর্তে সারা ভারত জুড়ে ট্রান্সপোর্টেশন রিপ্রেজেন্টেটিভ (Transportation Representative) পদের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে| সূত্র মারফত জানা যাচ্ছে যে এই পদের জন্য আপনারা বাড়ি বসে কাজ করতে পারবেন।

চাকরিপ্রার্থীদের জানানো হচ্ছে এই পদে আবেদন করার জন্য আপনাদের অবশ্যই যে কোন সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক পাস হতে হবে। সাথে আপনাদের ইংরেজি ভাষার দক্ষতা ভালো হতে হবে। সাথে কম্পিউটারের নলেজ খুব ভালো থাকতে হবে, তাহলে আপনারা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

এখানে আপনাদের কোন কাজের অভিজ্ঞতা না থাকলেও আবেদন করতে পারবেন। অর্থাৎ আপনারা Fresher হলেও এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু যদি আপনাদের লজিস্টিক সেক্টরে কাজ করার অভিজ্ঞতা থাকে, তাহলে আপনারা ইন্টারভিউতে অ্যাডভান্টেজ পেয়ে যাবেন। বেতন হিসেবে আপনারা এই চাকরির জন্য প্রত্যেক মাসে ২৫ থেকে ৩০ হাজার টাকা পেয়ে যাবেন। বিজ্ঞপ্তিতে বেতন নিয়ে কিছু উল্লেখ করা নেই কিন্তু মনে করা হচ্ছে।

এই পদে চাকরির জন্য আপনাদের প্রথমে অনলাইন টেস্ট নেওয়া হবে তারপর ইন্টারভিউ এর উপর ভিত্তি করে আপনাদের এখানে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য নিচে দেওয়া আবেদনের লিঙ্ক থেকে ক্লিক করে আপনারা অ্যামাজনের অফিসিয়াল ওয়েবসাইটে পৌঁছে যাবেন। সেখানে এই চাকরি সম্পর্কে আরও বিশদে জানতে পেরে যাবে এবং ডান দিকে উপরে দেখবেন একটি “Apply Now” অপশন, সেই অপশনে ক্লিক করে যাবতীয় ব্যক্তিগত তথ্য এবং শিক্ষাগত যোগ্যতার বিবরণ দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

Apply Online – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here