Home চাকরি মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, 18 বছর হলে আবেদন করুন

মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, 18 বছর হলে আবেদন করুন

0
মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, 18 বছর হলে আবেদন করুন
মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ, 18 বছর হলে আবেদন করুন

আপনারা কি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন? সম্প্রতি চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর এসেছে। বর্তমানে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  বিজ্ঞপ্তি অনুসারে, মাধ্যমিক পাস থাকলেই অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে। ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের সমস্ত যোগ্য নাগরিকরা এই পদের জন্য আবেদন করতে পারবে। আবেদন করার পূর্বে অবশ্যই এই বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে বুঝে তারপর আবেদন করুন।

ভ্যাকেন্সি ডিটেলস: অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, টেকনিকাল আপারেন্টিস পদে 67 জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের অনলাইন অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদন করার যোগ্যতা: চাকরি প্রার্থীর বয়স নূন্যতম ১৮ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম মাধ্যমিক পাস করতে হবে। সঙ্গে রিলেভেন্ট বিষয়ে ITI ডিগ্রী পাশ করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই, অফিসিয়াল নোটিফিকেশন দেখে বুঝে তারপর আবেদন করুন।

মাসিক বেতনের পরিমান: যোগ্য চাকরিপ্রার্থী যারা টেকনিকাল আপারেন্টিস পদে চাকরি পাবে,  তাঁদের শুরুতেই 7,700 টাকা করে স্টাইপিন দিতে হবে।

আবেদন পদ্ধতি: প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে আবেদন পদ্ধতি স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

স্টেপ 1: আবেদন করার জন্য আবেদনকারী কে প্রথমে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট ‘www.wvsetcl.in’ এ প্রবেশ করতে হবে। স্টেপ 2: তারপর রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। স্টেপ 3: এর পর পুনরায় লগইন করে অ্যাপ্লিকেশন ফর্ম ওপেন করুন। স্টেপ 4: প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন পত্র পূরণ করুন। স্টেপ 5: গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলিকে আপলোড করুন। স্টেপ 6: স্বাক্ষর এবং ফটোগ্রাফ আপলোড করুন। স্টেপ 7: সবশেষে আবেদন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন।

গুরুত্বপূর্ণ তারিখ: বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ১৫/০১/২০২৪. আবেদনপত্র জমা নেওয়া শুরু হয়েছে ১৭/০১/২০২৪. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ০৭/০২/২০২৪. 

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Click Here

Official Website – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here