Home চাকরি ফের এই জেলায় মিড-ডে মিল কর্মী নিয়োগ, বেতন 11000 টাকা

ফের এই জেলায় মিড-ডে মিল কর্মী নিয়োগ, বেতন 11000 টাকা

0
ফের এই জেলায় মিড-ডে মিল কর্মী নিয়োগ, বেতন 11000 টাকা
ফের এই জেলায় মিড-ডে মিল কর্মী নিয়োগ, বেতন 11000 টাকা

আপনারা যারা চাকরির জন্য হন্যে ঘুরে বেড়াচ্ছেন, তাদের জন্য সুখবর। বর্তমানে রাজ্যের মুর্শিদাবাদ জেলার বিভিন্ন ব্লকে মিড ডে মিল কর্মী নিয়োগের জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোন লিখিত পরীক্ষা হবে না। কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা এই পদে আবেদন করতে চাইছেন, তাদেরকে এই এই নিয়োগের বিস্তারিত বিবরণ যেমন ভ্যাকান্সি ডিটেলস, যোগ্যতা, আবেদন পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে সবিস্তারে জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট ( ব্লক লেবেল) পদে কনট্রাকচুয়াল বেসে এক জন যোগ্য চাকরির প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবী যাদের একাউন্টেন্ট হিসেবে পাঁচ বছরের সরকারি চাকরির এক্সপেরিয়েন্স রয়েছে, তারা এই পদে আবেদন করার যোগ্য।।

নিয়োগ পদ্ধতি ও বেতন: কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। যোগ্য চাকরি করতে যারা সবে চাকরি পাবে তারা শুরুতেই ১১ হাজার টাকা করে বেতন পাবে। 

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে প্রথমেই চাকরিপ্রার্থীকে অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে প্রয়োজনীয় তথ্যটি আবেদন পত্র পূরণ করতে হবে। তারপর নিচে দেওয়া ডকুমেন্টগুলোকে আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে মুখ বন্ধ একটি খামে ভরে নির্দিষ্ট সময়ের পূর্বে অফিসিয়াল ঠিকানায় জমা করতে হবে।

যে সমস্ত ডকুমেন্টস প্রয়োজন – (১). সমস্ত শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট, (২). ফটো আইডেন্টিটি প্রুফ, (৩). মাধ্যমিকের এডমিট কার্ডের জেরক্স বা বার্থ সার্টিফিকেট, (৪). কাস্ট সার্টিফিকেট, (৫). কালার পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ, (৬). PPO, (৭). স্থায়ী বাসিন্দা প্রমাণপত্র, etc.

গুরুত্বপূর্ণ তারিখ: অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে আগামী ১২ ডিসেম্বর ২০২৩ এর মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। এই নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। অফিসিয়াল নোটিফিকেশন সক্রিয় লিঙ্ক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here