Home চাকরি উচ্চমাধ্যমিক পাশে রাজ্যের স্কুলে স্কুলে কম্পিউটার শিক্ষক নিয়োগ, বেতন প্রচুর

উচ্চমাধ্যমিক পাশে রাজ্যের স্কুলে স্কুলে কম্পিউটার শিক্ষক নিয়োগ, বেতন প্রচুর

0
উচ্চমাধ্যমিক পাশে রাজ্যের স্কুলে স্কুলে কম্পিউটার শিক্ষক নিয়োগ, বেতন প্রচুর
উচ্চমাধ্যমিক পাশে রাজ্যের স্কুলে স্কুলে কম্পিউটার শিক্ষক নিয়োগ, বেতন প্রচুর

সম্প্রতি রাজ্যের বিভিন্ন সরকারি স্কুলের জন্য প্রচুর কম্পিউটার শিক্ষক নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। যে সমস্ত চাকরিপ্রার্থী কম্পিউটার শিক্ষকের চাকরি করতে চাইছেন তাদেরকে নির্দিষ্ট সময়ের আগে অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। পশ্চিমবঙ্গের যে কোন নাগরিক এই চাকরির জন্য আবেদন করতে পারবে।

ভ্যাকান্সি ডিটেলস – পশ্চিমবঙ্গ সরকার দ্বারা অনুমোদনকৃত শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার শিক্ষক পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। ছেলে ও মেয়ে সকলেই এই পদের জন্য আবেদন করতে পারবে।

আবেদন করার যোগ্যতা –  18 থেকে 40 বছর বয়সে চাকরিপ্রার্থী যাদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ হয়েছে, এবং কম্পিউটার ডিপ্লোমা কোর্স করা রয়েছে তারা এই পদের আবেদন করতে পারবে। উচ্চতর শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন চাকরি প্রার্থীরাও এই পদের জন্য আবেদন করার যোগ্য। আপনাদেরকে জানিয়ে রাখি, ভারত সরকারের নিয়ম অনুসারে, এই নিয়োগের ক্ষেত্রেও সংরক্ষিত ক্যাটাগরির চাকরিপ্রার্থীরা বয়সের ছাড় পাবে।

নিয়োগ পদ্ধতি ও বেতন – প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে যাচাই ও বাছাই করা হবে। যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী এই পদে চাকরি পাবে তারা প্রতি মাসে 6 পে লেভেল অনুসারে ২২,৭০০ টাকা থেকে ৫৮,৫০০ টাকা পর্যন্ত বেতন পাবে।

আবেদন পদ্ধতি – প্রার্থীদের অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। আবেদনকারীকে একটি বায়োডাটা রেডি করে, তার সঙ্গে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস জেরক্স করে অ্যাটাচ করতে হবে। এবং নিচে দেওয়া অ্যাড্রেসে পোস্ট অফিসের মাধ্যমে আবেদন পত্রটিকে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা – The Principal Secretary Lighthouse for the Blind , 174 , Shyamaprasad Mukherjee Road , Kolkata – 700026.

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ – ০৩/১০/২০২৩, আবেদনপত্র জমা দেওয়া শুরু হয়েছে – ০৩/১০/২০২৩, আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ – ১৭/১০/২০২৩. 

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here