যুবশ্রী প্রকল্পে প্রচুর নতুন কর্মী নিয়োগ | WB Yuvashree Prakalpa Recruitment 2024

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য আবারও বিশেষ সুখবর। সম্প্রতি পশ্চিমবঙ্গের যুবশ্রী প্রকল্পের নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গের স্থায়ী চাকরিপ্রার্থী যারা এই নিয়োগে অংশগ্রহণ করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করা যাবে। আবেদন করার পূর্বে অবশ্যই টোটাল ভেকেন্সি ডিটেলস, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে বিস্তারিত জেনে বুঝে তারপর আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকেন্সি ডিটেলস – অফিশিয়াল নোটিফিকেশন অনুসারে যুবশ্রী প্রকল্পের নতুন করে ডিজিটাল কাস্টমার স্পেশালিস্ট পদে মোট ২৫০ জনকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস করলি এই নিয়োগে অংশগ্রহণ করা যাবে। বয়স হতে হবে ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে। তবে সংরক্ষিত ক্যাটাগরির চাকরি প্রার্থীরা তিন ও পাঁচ বছরের বয়সের ছাড় পেয়ে থাকে।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য আপনাকে সরাসরি নিচে দেওয়া অফিশিয়াল লিংকে ক্লিক করে আবেদনপত্র ওপেন করুন। তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করুন এবং সাবমিট বটনে ক্লিক করে সাবমিট করে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদনপত্র জমা দেওয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৮ই মার্চ ২০২৪.

Notification Pdf – Click Here

Leave a Comment