Home রাজ্যের চাকরি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, বেতন 20 হাজার টাকা

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, বেতন 20 হাজার টাকা

0
রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, বেতন 20 হাজার টাকা
রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, বেতন 20 হাজার টাকা

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বিশেষ সুখবর। সম্প্রতি রাজ্যের অন্যতম বৃহত্তম ও জনপ্রিয় রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অ্যাসিস্ট্যান্ট পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট এবং ডকুমেন্টেশন অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি করতে চান, তাদেরকে নির্দিষ্ট সময়ের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পশ্চিমবঙ্গের 23টি জেলা থেকে ইচ্ছুক চাকরি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, দুই ধরনের পদে (রিসার্চ এসিস্ট্যান্ট এবং ডকুমেন্টেশন অ্যাসিস্ট্যান্ট) যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা

অফিসিয়াল ওয়েবসাইটে বয়সের সময়সীমা সেভাবে উল্লেখ করা হয়নি। তবে শিক্ষাগত যোগ্যতার কথা বলতে গেলে রিলেভেন্ট সাবজেক্টে ন্যূনতম গ্রাজুয়েশন ডিগ্রি কমপ্লিট করতে হবে। বিস্তারিত জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইটের নোটিফিকেশনটিকে অনুসরণ করতে পারেন।

মাসিক বেতনের পরিমাণ

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী অ্যাসিস্ট্যান্ট পদের জন্য যোগ্য বলে বিবেচিত হবে, তারা শুরুতেই মাসে ২০ হাজার টাকা করে বেতন পাবে।

আবেদন পদ্ধতি

অ্যাসিস্ট্যান্ট পদে চাকরির আবেদন করার জন্য ইচ্ছুক চাকরি প্রার্থীদের অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। চলুন সে আবেদন পদ্ধতি স্টেপ টু স্টেপ যেনে নেওয়া যাক।

স্টেপ 1: প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন থেকে অ্যাপ্লিকেশন ফর্মটিকে ডাউনলোড করতে হবে। স্টেপ 2: অ্যাপ্লিকেশন ফর্ম এর একটি প্রিন্ট আউট বের করুন। স্টেপ 3: এবার আবেদনপত্রটিকে সঠিক তথ্য দিয়ে পূরণ করুন। এবং একটি পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ যুক্ত করুন। স্টেপ 4: গুরুত্বপূর্ণ ডকুমেন্টসগুলো জেরক্স করে আবেদনপত্রের সঙ্গে অ্যাটাচ করতে হবে। স্টেপ 5: আবেদনপত্র অবশ্যই মনে করে নিজের বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল এড্রেস যুক্ত করবেন। স্টেপ 6: এবার আবেদন পত্রটি একটি খামে ভরে অফিসিয়াল অ্যাড্রেসে পাঠিয়ে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের জন্য আবেদন প্রক্রিয়ায় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 29-09-2023.

Official WebsiteClick Here
Official NotificationClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here