সরকারি হাসপাতালে স্টাফ নার্স পদে নিয়োগ, বেতন ২৫ হাজার টাকা

আপনারা যারা সরকারি চাকরির খোঁজ করছেন, আপনাদের জন্য সুবর্ণ সুযোগ। বর্তমানে রাজ্যের জেলা সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে স্টাফ নার্স পদে যোগ্য প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যাদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে, তারা এই পদের জন্য আবেদন করতে পারবে। তবে আবেদন করার পূর্বে অবশ্যই এই নিবন্ধটিকে যত্ন সহকারে পড়ুন।

ভ্যাকান্সি ডিটেলস – পুরুলিয়া জেলার দেবেন মাহাতো সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে চুক্তিভিত্তিক এই নিয়োগ করা হচ্ছে। পরে প্রয়োজনীয়তা ও কাজের দক্ষতা অনুসারে চুক্তির মেয়াদকাল বৃদ্ধি করা হবে।

আবেদনকারীর যোগ্যতা – সর্বনিম্ন ২১ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছর বয়সে প্রার্থী যাদের ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল থেকে অথবা GNM করা রয়েছে। সাথে সাথে যাদের যেকোনো সরকারি স্বীকৃত মেডিকেল প্রতিষ্ঠানে থ্যালাসেমিয়া বিভাগে কাজের অভিজ্ঞতা রয়েছে, তারা এই পদের জন্য আবেদন করতে পারবে।

সিলেকশন প্রসেস ও বেতন – মেধা ও যোগ্যতার ভিত্তিতে প্রার্থীদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। নির্বাচিত চাকরিপ্রার্থীরা শুরুতেই মাসে ২৫ হাজার টাকা করে বেতন পাবে।

ইন্টারভিউয়ের সময় – আগ্রহী চাকরিপ্রার্থীদের ৭ই নভেম্বর পুরুলিয়া জেলা হাসপাতালে উপস্থিত থাকতে হবে। রিপোর্টিং টাইম সকাল 11 টা। তাই আপনাকে সকাল দশটার আগেই নির্দিষ্ট স্থানে পৌঁছে যেতে হবে।

ইন্টারভিউ দিন আপনি সঙ্গে করে একটি বায়োডাটা রেডি করে নিয়ে যাবেন। এছাড়াও আপনি সমস্ত ধরণের সার্টিফিকেট সঙ্গে রাখবেন।

Official Website – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment