রাজ্যে চাকরির মেলা শুরু হয়েছে, মাধ্যমিক পাশে আবেদন করুন

রাজ্যের বেকার চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে এক বিরাট সুবর্ণ সুযোগ। আগামী ২২ ডিসেম্বর রাজ্যের একটি স্থানে অনুষ্ঠিত হতে চলেছে জব ফেয়ার। যেখানে রাজ্যের যেকোনো চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে। প্রায় এক হাজারের বেশি কর্মী নিয়োগ করার পরিকল্পনা করা হয়েছে। বেতন কাঠামো, শিক্ষাগত যোগ্যতা, কিভাবে আবেদন করবেন, নিয়োগ পদ্ধতি কি রয়েছে ওই জব ফেয়ার সম্বন্ধে সম্পূর্ণ ধারণা পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি মনোযোগ দিয়ে অনুসরণ করুন।

ওয়েস্ট বেঙ্গল এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। অম্বুজা সিমেন্ট ফাউন্ডেশন ( Ambuja Cement Foundation) কোম্পানি তরফ থেকে এই জব ফেয়ার অনুষ্ঠিত করা হচ্ছে। Telecom sector, automobile sector – এই জব ফেয়ারে মোট দুটি সেক্টরের বড়ো বড়ো কোম্পানি কর্মী নিয়োগ করার জন্য অংশ গ্রহণ করবে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে বিভিন্ন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে।

প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিসে উল্লেখ করা রয়েছে যে প্রার্থীদের যদি ডিপ্লোমা/আইটিআই অথবা মাধ্যমিক/ উচ্চমাধ্যমিক/ স্নাতক পাশ করে থাকেন তাহলে তারা এই চাকরির মেলাতে অংশ গ্রহণ করতে পারে। প্রার্থীদের এই চাকরির মেলায় অংশগ্রহণ করার জন্য নূন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে বয়স হতে হবে। অফিসিয়াল নোটিশে বেতন নিয়ে কোন তথ্য উল্লেখ করা হয়নি। আশা করা যায় প্রার্থীরা এখানে চাকরি পেলে ১০০০০ টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত মাইনে পেতে পারে।

আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিসে উল্লেখ করা রয়েছে যে প্রথমে অনলাইনে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে গিয়ে আপনাদের অবশ্যই ব্যক্তিগত তথ্য এবং যাবতীয় শিক্ষাগত যোগ্যতার বিবরণ প্রদান করে আবেদন প্রক্রিয়ার সম্পন্ন করতে হবে। এই চাকরির বিজ্ঞপ্তি টি পশ্চিমবঙ্গ সরকার দ্বারা প্রকাশ করা হয়েছে এবং এই চাকরির মেলায় আপনাদের অংশগ্রহণ করার জন্য কোন টাকা পয়সা লাগবে না। কোন আবেদন মূল্য নেই। বিস্তারিত জানার জন্য নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারবেন| জব ফেয়ার অনুষ্ঠিত হবে ২২ ডিসেম্বর ২০২৩ | For enquiry call 8420420097

Note – উপরের প্রতিবেদনটি পশ্চিমবঙ্গ এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির উপরে ভিত্তি করে লেখা হয়েছে। সেখানে কিন্তু উল্লেখ করা হয়েছে এই চাকরির মেলায় অংশগ্রহণ করার জন্য কোন আবেদন মূল্য রাখা হয়নি|

Official Notice – Click Here

Apply Online – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment