Home রাজ্যের চাকরি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রেজিস্টার পদে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবে? 

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রেজিস্টার পদে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবে? 

0
রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রেজিস্টার পদে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবে? 
রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রেজিস্টার পদে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবে? 

পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে খুব শীঘ্রই বিভিন্ন দপ্তরে একাধিক শূন্যপদে নিয়োগ করতে চলেছে সংস্থা। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার যে কোন জেলা থেকে, ইচ্ছুক প্রার্থীরা এই রিক্রুটমেন্ট প্রক্রিয়া অংশগ্রহণ করতে পারবে। আর কথা না বাড়িয়ে চলুন, এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন “Estt/8323/2023” অনুসারে, ডেপুটি রেজিস্টারের পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা

১৮ থেকে ৩৫ বছর বয়সী ক্যান্ডিডেট, যারা ভারত সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নিয়ে গ্রাজুয়েশন করেছে তারা এই পদে আবেদন করার যোগ্য। তবে আপনাদের মনে রাখতে হবে, এই সমস্ত পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই পূর্বে অধ্যাপক পদে কাজ করার ন্যূনতম অভিজ্ঞতা থাকা অবশ্যক।

স্যালারি স্ট্রাকচার

যাচাই ও বাছাই প্রক্রিয়ার পর যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে, তাদের ইনিশিয়াল মাসিক সেলারি ৭৯ হাজার ৮০০ টাকা হবে।

আবেদন পদ্ধতি

এই পদে চাকরি পাওয়ার জন্য প্রার্থীদের অফলাইন পদ্ধতিতে আবেদন পত্র জমা দিতে হবে। চলুন এই আবেদন প্রক্রিয়াটি স্টেপ টু স্টেপ জেনে নেওয়া যাক।

স্টেপ 1: প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটের থেকে আবেদন পত্রটিকে ডাউনলোড করতে হবে। এক্ষেত্রে আপনি নিজে দেওয়া অফিসিয়াল লিঙ্ক থেকে সরাসরি ডাউনলোড করে নিতে পারেন। স্টেপ 2: আবেদন পত্রটিকে প্রিন্ট আউট করে বের করুন। স্টেপ 3: এবার প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদন পত্রটি পূরণ করুন। স্টেপ 4: এবার ফটোগ্রাফ এবং সিগনেচার আপলোড করুন। স্টেপ 5: এবার প্রয়োজনীয় ডকুমেন্ট যেমন, ফটো আইডেন্টিটি প্রুফ, কাস্ট সার্টিফিকেট, মাধ্যমিকের এডমিট কার্ডের জেরক্স ফামটি সঙ্গে এটাচ করে একটি খামে বলুন। এবং নিচে দেওয়া অফিসিয়াল ঠিকানায় নির্দিষ্ট সময়ের আগে পাঠিয়ে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে আবেদন পত্র জমা দেওয়ার অন্তিম তারিখ সেপ্টেম্বর মাসের ১২ তারিখ পর্যন্ত (১২/০৯/২০২৩)। 

Website LinkClick Here
Notice DownloadClick Here
More JobClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here