Home রাজ্যের চাকরি ফের ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা পুরসভায় নিয়োগ, আবেদন পদ্ধতিতে দেখে নিন

ফের ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা পুরসভায় নিয়োগ, আবেদন পদ্ধতিতে দেখে নিন

0
ফের ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা পুরসভায় নিয়োগ, আবেদন পদ্ধতিতে দেখে নিন
ফের ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা পুরসভায় নিয়োগ, আবেদন পদ্ধতিতে দেখে নিন

চাকরির বিশেষ সুখবর আপনার জন্য! খুব শীঘ্রই পশ্চিমবঙ্গের সব থেকে বড় পৌরসভা কলকাতায় বেশ কিছু শূন্যপদের জন্য নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হতে চলেছে। এমনই একটি নোটিফিকেশন প্রকাশ করা হল কলকাতা কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে। ইচ্ছুক প্রার্থী যারা কলকাতা পুরসভার মেডিকেল অফিসার পদে চাকরি করতে চান, তাদেরকে এই নিবন্ধটিকে যত্ন-সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকেন্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশনে অনুসারে, কলকাতা পুরসভার আরবান হেলথ এন্ড ওয়েলনেস সেন্টারে মেডিকেল অফিসার পদে মোট ২৬ টি শূন্যপদে নিয়োগ করা হচ্ছে।

যোগ্যতা

মেডিকেল অফিসার পদে চাকরি পাওয়ার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে, প্রার্থীদের mci স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে MBBS ডিগ্রী অর্জন করতে হবে। পহেলা জানুয়ারি ২০২৩ সাল অনুসারে বয়স হতে হবে ১৮ থেকে ৬৭ বছরের মধ্যে।

বেতন

ইন্টারভিউ এর মাধ্যমে যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে, তাদের প্রারম্ভিক মাসিক বেতন ৬০ হাজার টাকা দেওয়া হয়।

নিয়োগ পদ্ধতি

এই চাকরি পাওয়ার জন্য প্রার্থীদের কোন ধরনের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হচ্ছে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই মেডিকেল অফিসার পদে চাকরি পাওয়া যাচ্ছে।

আবেদন পদ্ধতি

কলকাতা পুরসভার মেডিকেল অফিসার পদে আবেদন করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে, অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করতে হবে। তারপরে এই অ্যাপ্লিকেশন ফর্মটিকে সঠিকভাবে ফিলাপ করতে হবে। এবং এই ফর্মটির সঙ্গে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস যেমন ফটো আইডেন্টিটি প্রুফ, এডুকেশনাল সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট, মাধ্যমিকের এডমিট কার্ড সহ গুরুত্বপূর্ণ ডকুমেন্টস সেল্ফ অ্যাটেস্টেডের মাধ্যমে যুক্ত করতে হবে। এবং তা দু কপি জেরক্স করে, ইন্টারভিউর এর সময় নিয়ে যেতে হবে। আপনাকে মনে রাখতে হবে আবেদন ঠিকঠাকভাবে না করা হলে, এই চাকরির সুযোগ পাওয়া যাবে না।

ইন্টারভিউ এর স্থান ও সময় 

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, মেডিকেল অফিসার পদের জন্য আগামী ২৯ শে আগস্ট সকাল ১১ টার সময় ইন্টারভিউ এর সময়কাল নির্ধারণ করা হয়েছে। ১১ঃ০০ টা বাজার থেকে এক ঘন্টা আগে, প্রার্থীদের “254, 3য় তল, পিএমইউ, কলকাতা সিটি এনইউএইচএম সোশ্যাইটি, 5, এস.এন ব্যানার্জি রোড, কলকাতা 700013” এই এড্রেসে পৌঁছাতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here