Home রাজ্যের চাকরি শ্যামাপ্রসাদ মুখার্জী স্পেশালিস্ট হাসপাতালের রেজিস্টার পদে ৫২ জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

শ্যামাপ্রসাদ মুখার্জী স্পেশালিস্ট হাসপাতালের রেজিস্টার পদে ৫২ জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

0
শ্যামাপ্রসাদ মুখার্জী স্পেশালিস্ট হাসপাতালের রেজিস্টার পদে ৫২ জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন
শ্যামাপ্রসাদ মুখার্জী স্পেশালিস্ট হাসপাতালের রেজিস্টার পদে ৫২ জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

সম্প্রতি আইআইটি খড়্গপুরের মালিকাধীন সুপার স্পেশালিস্ট হাসপাতালে বিভিন্ন পদে একাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এই হাসপাতালটি মূলত IIT খড়গপুর ক্যাম্পাসের অন্তর্গত বলরামপুরে অবস্থান করছে। সবে নতুন তৈরি হওয়ায় বিভিন্ন ডিপার্টমেন্টে একাধিক যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা এই হাসপাতালের সিনিয়র এবং জুনিয়র রেজিস্টার বা কনসালটেন্ট পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে ৪ই অক্টোবর ২০২৩ এর আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকেন্সি ডিটেলস

অফিসিয়াল ভাবে প্রকাশিত তথ্য অনুসারে, সিনিয়র এবং জুনিয়র রেজিস্ট্রার বা কনসালট্যান্ট পদে মোট 52 যোগ্য ব্যক্তিকে নিয়োগ করা হচ্ছে। যাদের জন্য তারা হলো, রেস্পিরেটারি মেডিসিন, অপথ্যালমোলজি, ইএনটি, অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকোলজি, পেডিয়াট্রিক্স, রেডিয়োলজি, এমারজেন্সি স্পেশালিস্ট, মেডিসিন, জেনারেল সার্জারি, অর্থোপেডিক্স, ডার্মাটোলজি, মেডিক্যাল মাইক্রোবায়োলজি এবং অ্যানাস্থেশিস্ট। 

আবেদন করার যোগ্যতা

সিনিয়র রেজিস্টার এবং জুনিয়র রেজিস্টার পদের ক্ষেত্রে বয়স যথাক্রমে 18 থেকে 50 এবং 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। তবে কাজের অভিজ্ঞতার উপর ভিত্তি করে বয়সের মাপকাঠি ওঠানামা করতে পারে।

তবে উভয় পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

নিয়োগ পদ্ধতি

এই চাকরির ক্ষেত্রে প্রার্থীদের কোন ধরনের লিখিত পরীক্ষা দিতে হয় না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের যাচাই প্রক্রিয়া সম্পন্নকরন করা হয়ে থাকে। 

মাসিক বেতনের পরিমাণ

যাচাই ও বাছাই পর্বের পর যে সমস্ত প্রার্থী সিনিয়র রেজিস্টার পদে নিযুক্ত হবে তারা মাসিক ১ লক্ষ ৫০ হাজার টাকা থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা বেতন পাবে। এবং জুনিয়র রেজিস্টাররা পাবে ১ লক্ষ টাকা থেকে ১ লক্ষ ২০ হাজার টাকার মধ্যে।

অ্যাপ্লিকেশন ফী

এই চাকরিতে আগ্রহী প্রার্থীদের অ্যাপ্লিকেশন ফী বাবদ এক হাজার টাকা করে জমা করতে হয়।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের জন্য আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। এপ্লিকেশন ফর্ম জমা দেওয়ার অন্তিম তারিখ ০৪/১০/২০২৩.

Official webSiteClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here