উচ্চমাধ্যমিক পাশে স্বাস্থ্য দপ্তরে জেলাভিত্তিক কর্মী নিয়োগ, বেতন ১৩,০০০

মুর্শিদাবাদ জেলার অন্তর্গত National Health Mission – এর অধীনে পরিবার ও স্বাস্থ্য কল্যাণ দপ্তরে বিভিন্ন পদে চাকরির জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি,বেতন সম্পর্কে নিচের প্রতিবেদনে আলোচনা করা হলো।

এখন প্রায় প্রত্যেকটি জেলাতে স্বাস্থ্য ও কল্যাণ সমিতির দপ্তরে কর্মী নিয়োগ করা হচ্ছে। এবারে মুর্শিদাবাদ জেলার তরফ থেকে মোট ৪৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন|

জেলার এই দপ্তরে বিভিন্ন পদে কর্মী নিয়োগ হবে। কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান সহ আরো অনেক পদে কর্মী নিয়োগ হবে। বিস্তারিত জানার জন্য অবশ্যই অফিসিয়াল নোটিশ লিংক থেকে ডাউনলোড করুন। এখানে বিভিন্ন পদের জন্য আলাদা আলাদা বেতন রাখা হয়েছে। প্রার্থীদের মাসিক বেতন ১৩ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে হবে।

চাকরি প্রার্থীদের জন্য বয়স সীমা রাখা হয়েছে সর্বোচ্চ ৪০ বছর অর্থাৎ আপনাদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। এই চাকরিটি সম্পূর্ণ চুক্তি ভিত্তিক অর্থাৎ প্রার্থীদের ৩১ মার্চ ২০২৪ অবদি নিয়োগ করা হবে। প্রার্থীদের কাজের দক্ষতার উপর নির্ভর করে চুক্তির মেয়াদ ভবিষ্যতে বাড়ানো হবে।

শিক্ষাগত যোগ্যতা – এই চাকরির জন্য বিভিন্ন পদে আলাদা আলাদা রাখা হয়েছে। স্নাতক পাশ, ডিপ্লোমা কোর্স, উচ্চমাধ্যমিক ইত্যাদি শিক্ষাগত যোগ্যতা থাকলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। বিস্তারিত জানার জন্য অবশ্যই নিচের লিংক থেকে নোটিশ ডাউনলোড করুন। 

প্রত্যেকটা পদের জন্য আপনাদের লেখা পরীক্ষা হবে এবং পাশ নম্বরের উপর ভিত্তি করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। সরাসরি অনলাইনের মাধ্যমে এখানে আবেদন সম্পন্ন করতে হবে। প্রয়োজনীয় ডকুমেন্ট হিসেবে আপনাদের শিক্ষাগত যোগ্যতার তথ্য, আধার কার্ড, জেলার বাসিন্দা হবার প্রমাণপত্র ইত্যাদি লাগবে। নিচে নোটিসের লিংক দেওয়া হলো। 

আবেদনের শেষ তারিখ – ২২ ডিসেম্বর ২০২৩

Apply Online – Click Here

Official Notice – Click Here 

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment