Home চাকরি Tech Mahindra তে চাকরির সুযোগ, আবেদন লিংক দেওয়া হলো

Tech Mahindra তে চাকরির সুযোগ, আবেদন লিংক দেওয়া হলো

0
Tech Mahindra তে চাকরির সুযোগ, আবেদন লিংক দেওয়া হলো
বিশ্বের অন্যতম তথ্যপ্রযুক্তি কোম্পানিতে কর্মী নিয়োগ, বার্ষিক বেতন ১.৫ লক্ষ টাকা

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে এক বিরাট সুখবর কারণ ভারতের তথা বিশ্বের একটি বৃহৎ আইটি (IT) কোম্পানিতে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কলকাতা লোকেশনের জন্য প্রচুর কর্মী নিয়োগ হতে চলেছে। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, বেতন কাঠামো, নিয়োগ পদ্ধতি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি ভালোভাবে অনুসরণ করুন।

বিশ্বের অন্যতম তথ্য প্রযুক্তি কোম্পানি টেক মাহিন্দ্রা ( Tech Mahindra ) তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। যেখানে রাজ্যের যেকোন প্রান্ত থেকে চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। মোট ৩০০টি শূন্য পদে এখানে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে যদি প্রার্থীরা স্নাতক পাস হয়ে থাকেন তাহলে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। সাথে প্রার্থীদের হিন্দিতে কথা বলতে ও হিন্দিতে লিখতে পড়তে জানতে হবে তাহলে আবেদন করতে পারবেন। টেক মাহিন্দ্রা কোম্পানিতে এই মুহূর্তে অ্যাসোসিয়েট কাস্টমার এক্সিকিউটিভ ( Associate Customer Executive )পদের জন্য মোট ৩০০টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হতে চলেছে।

এই পদে যদি আপনারা চাকরি পেয়ে যান তাহলে আপনাদের মাসিক বেতন হবে ১২,৫০০-২০,০০০টাকা। সর্বোচ্চ ২৭ বছরের মধ্যে বয়স হলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। নিচে দেওয়া ওয়েবসাইট থেকে আপনারা সরাসরি ইন্টারনেটে আবেদন করতে পারবেন। অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমে আপনাদের রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে এবং যাবতীয় ব্যক্তিগত ও শিক্ষাগত যোগ্যতার প্রয়োজনীয় তথ্য প্রদান করার পর সবশেষে সাবমিট করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই চাকরির জন্য কোন আবেদন মূল্য রাখা হয়নি।

টেক মাহিন্দ্রা কোম্পানির সাথে আমরা কোনোভাবেই যুক্ত নই শুধুমাত্র আপনাদের সঠিক চাকরির খবর তুলে ধরার উদ্দেশ্যেই উপরের প্রতিবেদনটি প্রদান করা হয়েছে। অবশ্যই মনে রাখবেন এই চাকরিটির জন্য কোন আবেদন মূল্য রাখা হয়নি, তাই কেউ যদি আপনাদের কাছে টাকা চায় তাহলে তাদেরকে অবশ্যই দেবেন না। নিচে দেওয়া লিংক থেকে সরাসরি অনলাইনের মাধ্যমে আপনাদের আবেদন করতে হবে এবং নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনারা অফিশিয়াল নোটিশ দেখে নিতে পারবেন সেখানে আরো যাবতীয় তথ্য আপনারা পেয়ে যাবেন। Tech Mahindra কোম্পানির অফিসে সরাসরি ইন্টারভিউ হবে ১৩ই ডিসেম্বর থেকে ২২ শে ডিসেম্বর অবদি। সকাল 11am থেকে বিকেল 5pm অবদি ইন্টারভিউ নেওয়া হবে। বিস্তারিত তথ্য, যেমন অফিসের ঠিকানা জানার জন্য অফিসিয়াল নোটিশ দেখুন।

Note – মাথায় রাখবেন প্রথমে অবশ্যই অনলাইনে আবেদন করার পরে কোম্পানির তরফ থেকে ডাক আসলেই আপনারা ইন্টারভিউ দিতে যেতে পারবেন। ভুল করেও শুধুমাত্র অফিশিয়াল নোটিশ দেখে এবং অফিসের ঠিকানা দেখে ইন্টারভিউ দিতে যাবেন না।

Official Notice – Click Here

Apply Online – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here