Home চাকরি Delhivery তে কাজের সুযোগ, মাধ্যমিক পাশে বেতন ৩০ হাজার টাকা

Delhivery তে কাজের সুযোগ, মাধ্যমিক পাশে বেতন ৩০ হাজার টাকা

1
Delhivery তে কাজের সুযোগ, মাধ্যমিক পাশে বেতন ৩০ হাজার টাকা
Delhivery তে কাজের সুযোগ, মাধ্যমিক পাশে বেতন ৩০ হাজার টাকা

মাধ্যমিক পাশে চাকরির এক সুবর্ণ সুযোগ, কোম্পানিতে ট্রেনিং করে সরাসরি চাকরির ব্যবস্থা। কিভাবে আবেদন করবে, কি শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, এছাড়া চাকরি পাওয়ার পর বেতন কত দেওয়া হবে, সমস্ত তথ্য নিচের প্রতিবেদনে দেওয়া হলো। Delhivery একটি খুব বড়ো লজিস্টিক সেক্টরের কোম্পানী। ২০১১ সাল থেকে এই কোম্পানি ব্যবসা করছে। মোট ১০০০+ কর্মচারী এই মুহূর্তে এই কোম্পানিতে চাকরি করছে। বর্তমানে এই কোম্পানি থেকে মাধ্যমিক পাশে একটি সুবর্ণ সুযোগের ব্যবস্থা করে দেওয়া হয়েছে।

Delhivery Skill Development Program

কোম্পানির তরফ থেকে একটি ট্রেনিং এর ব্যবস্থা করা হয়েছে আর এই ট্রেনিংয়ে পাশ করলে তোমরা এই কোম্পানিতে একটা ভালো বেতনের চাকরি পেয়ে যেতে পারো। ট্রেনিং ৮ ই জানুয়ারি ২০২৪ থেকে শুরু করা হচ্ছে। এখানে তোমরা মাধ্যমিক পাস হলে আবেদন করতে পারবে। ট্রেনিং শেষের পরে তোমরা এই কোম্পানি তরফ থেকে বছরে তিন থেকে পাঁচ লক্ষ টাকার বেতনের একটি চাকরি পেয়ে যেতে পারো এবং সেটা কলকাতার মধ্যেই।

নিয়োগ পদ্ধতি

তোমাদের প্রথমে পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষায় পাশ করলে তোমাদের পশ্চিমবঙ্গের বাইরে কোম্পানির খরচে একটি ট্রেনিং এর ব্যবস্থা করে দেওয়া হবে। সেই ট্রেনিং টি হবে এক মাসের। ট্রেনিংয়ে তোমরা যদি পাশ করে যেতে পারো, তাহলে তোমরা এই কোম্পানির তরফ থেকে একটা মোটা অংকের বেতনের চাকরি পাবে।

ট্রেনিং শেষে কোন পদে তোমাদের চাকরি হতে পারে?

Team leader, Assistant team leader, manager incharge, senior assistant junior assistant এসব শূন্য পদে তোমাদের নিয়োগ করা হবে। যেখানে বেতন পাবে প্রত্যেক মাসে ২৫ থেকে ৩০ হাজার টাকার বেশি।

কি যোগ্যতা প্রয়োজন

ন্যূনতম মাধ্যমিক পাস তোমাদের এখানে অবশ্যই হতে হবে এবং তোমাদের বয়স হতে তবে 22 থেকে 32 বছরের মধ্যে। বিশদে জানতে নিচে ওয়েবসাইটের লিংক দিয়ে দেওয়া রয়েছে সেখানে গিয়ে জেনে নিতে পারো।

আবেদন পদ্ধতি ও আবেদন ফী

প্রথমে তোমাদের কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে এবং এই রেজিস্ট্রেশন কমপ্লিট করার জন্য কোম্পানির তরফ থেকে ৩৯৯ টাকা আবেদন ফি রাখা হয়েছে। বিশদে জানুন নিচের ওয়েবসাইটের লিংকে ক্লিক করে।

গুরুত্বপূর্ণ তারিখ

  • অনলাইনে পরীক্ষা হবে – ১০ই ডিসেম্বর ২০২৩।
  • রেজাল্ট বেরোবে – ১৩ই ডিসেম্বর ২০২৩
  • Candidate Screening হবে – ১৩ ই ডিসেম্বর ও ২১ ডিসেম্বর ২০২৩.
  • Training Shortlist হবে – ২২ ডিসেম্বর।
  • Training Program শুরু হবে – ৮ই জানুয়ারী ২০২৪ থেকে।
  • ইন্টারভিউ শুরু হবে – ২৭শে জানুয়ারি ২০২৪ থেকে।

Conclusion – যেসব ছাত্র-ছাত্রীরা ভাবছো যে মাধ্যমিক পাস করার পরেই কোন চাকরি করতে তারা কিন্তু এই ট্রেনিং প্রোগ্রামে অংশগ্রহণ খুব সহজেই করতে পারো অথবা যেসব চাকরিপ্রার্থীদের  অনেক খোঁজার পরেও কোন চাকরি হচ্ছে না তাদের এই ট্রেনিং প্রোগ্রামে অংশ গ্রহণ করা উচিৎ।

Apply Online – Click Here 

Join Our Telegram group – Click Here

Join Our Whatsapp Group – Click Here

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here