Home কেন্দ্রের চাকরি ফের কেন্দ্রীয় ইন্সুরেন্স কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, শুন্যপদ 300

ফের কেন্দ্রীয় ইন্সুরেন্স কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, শুন্যপদ 300

0
ফের কেন্দ্রীয় ইন্সুরেন্স কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, শুন্যপদ 300
ফের কেন্দ্রীয় ইন্সুরেন্স কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, শুন্যপদ 300

এইমাত্র কিছুদিন আগে United India Insurance Company Limited এর তার থেকে অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গ সহ ভারতের বিভিন্ন রাজ্যে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করণ করা হচ্ছে। পাবলিক সেক্টর জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানিতে সর্বভারতীয় ভাবে ইয়ং এবং ডায়নামিক ক্যান্ডিডেট নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখন প্রশ্ন হচ্ছে এই নিয়োগে অংশগ্রহণ করবেন কিভাবে? এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে পড়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, ভারতবর্ষের প্রায় সমস্ত রাজ্যে সব মিলিয়ে 300 জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – সর্বনিম্ন ২১ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবে। তবে ভারত সরকারের মেয়ে মানুষেরা বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরি যেমন st/sc ৫ বছর, obc – ৩ বছর, এক্স সার্ভিস ম্যানরা ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবে।

নিয়োগ পদ্ধতি ও বেতন – লিখিত পরীক্ষার মাধ্যমে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। শর্ট লিস্টের চাকরি প্রার্থীরা শুরুতেই ২২ হাজার ৪০৫ টাকা থেকে ৬২ হাজার ২৬৫ টাকার মধ্যে বেতন পাবে।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে প্রথমে আবেদনকারী কে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর রেজিস্ট্রেশন করে লগইন করুন। লগইন করার পর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করুন। সবশেষে অ্যাপ্লিকেশন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন। এই নিবন্ধের নিচে সরাসরি apply link দেওয়া হলো। ক্লিক করে আবেদন করুন।

অ্যাপ্লিকেশন ফি – সমস্ত প্রার্থীদের ক্ষেত্রে অ্যাপ্লিকেশন ফি বাবদ ১০০০ টাকা করে ধার্য করা হবে। Sc/st/pwbd/ কোম্পানির পার্মানেন্ট এমপ্লয়দের ক্ষেত্রে ২৫০ টাকা করে আবেদন ফি জমা করতে হয়।

গুরুত্বপূর্ণ তারিখ – এই নিয়োগের আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 06/01/2024. অর্থাৎ আবেদন করার জন্য হাতে আর বেশি সময় অবশিষ্ট নেই। যত তাড়াতাড়ি সম্ভব আবেদনপত্র জমা করুন।

Official Website – click here

official notification – click here

Apply Online – click here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here