কৃষি দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, নূন্যতম যোগ্যতায় আবেদন করুন

রাজ্যের কৃষি দপ্তরে আবারো কর্মী নিয়োগ হতে চলেছে। ইতিমধ্যে একটি নতুন চাকরির  বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা বেতন কাঠামো ও চাকরি সম্পর্কিত সম্পন্ন তথ্য প্রদান করে নিচের প্রতিবেদনটি লেখা হলো। 

ICAR – CENTRAL PLANTATION CROPS RESEARCH INSTITUTE তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। Young Professional পদে চাকরির জন্য এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই পদে যদি আপনারা আবেদন করতে ইচ্ছুক হন তাহলে আপনাদের অবশ্যই সরকার স্বীকৃত যে কোন কলেজ থেকে বিকম, বিবিএ অথবা বিবিএস ( BCOM/BBA/BBS) ডিগ্রী পাস করে থাকতে হবে। বিস্তারিত জানার জন্য অবশ্যই অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারেন। আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিশ এ উল্লেখ করা রয়েছে যদি প্রার্থীদের বয়স ২১ থেকে ৪৫ বছরের মধ্যে হয় তাহলে তারা আবেদন করতে পারবে। প্রার্থীরা যদি এই চাকরি পেয়ে যান তাহলে তাদের মাসিক বেতন হবে 30 হাজার টাকা।

অফিসিয়াল বিজ্ঞপ্তিতে যে আবেদন পত্র দেওয়া রয়েছে সেই আবেদন পত্র ফিলাপ করে নির্দিষ্ট সময় ও নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে। বিস্তারিত জানার জন্য অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে হবে। আবেদনের শেষ তারিখ রয়েছে ২০ ডিসেম্বর ২০২৩। অফিসিয়াল ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। উপরের প্রতিবেদনটি আপনাদের একটি সঠিক চাকরির তথ্য প্রদান করার উদ্দেশ্যেই লেখা হয়েছে। আরো বিশদে জানতে নিচের লিংক থেকে অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারেন।

Apply Online – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment