Home কেন্দ্রের চাকরি IIT খড়্গপুরে Data Entry Operator নিয়োগ, বেতন মাসে ১৭ হাজার টাকা

IIT খড়্গপুরে Data Entry Operator নিয়োগ, বেতন মাসে ১৭ হাজার টাকা

0
IIT খড়্গপুরে Data Entry Operator নিয়োগ, বেতন মাসে ১৭ হাজার টাকা
IIT খড়্গপুরে Data Entry Operator নিয়োগ, বেতন মাসে ১৭ হাজার টাকা

সম্প্রতি পশ্চিমবঙ্গের IIT খড়্গপুরের তরফ থেকে DEO পদে নিয়োগের জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩টি জেলা থেকে যে কোন ইচ্ছুক ও যোগ্য চাকরি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে। আবেদন করার জন্য কি যোগ্যতা প্রয়োজন, শুন্যপদ কত, বেতন কত দেওয়া হবে, বয়সের সময়সীমা, আবেদন পদ্ধতি ও অন্যান্য নিয়োগ সংক্রান্ত সমস্ত বিষয় জেনে বুঝে তারপর আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

ভ্যাকেন্সি ডিটেলস – আইআইটি খড়্গপুরে ডক্টর বি সি রায় মাল্টি স্পেশালিটি মেডিকেল রিসার্চ এর তরফ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, ডাটা এন্ট্রি অপারেটর(DEO) পদে দুই জন যোগ্য চাকরিটা থেকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – থেকে ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস করতে। উচ্চ মাধ্যমিক পাশ না করলে আবেদন করতে পারবেন। এই শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি ডাটা এন্ট্রির কাজে অভিজ্ঞতা থাকা অবশ্যক। চাকরিপ্রার্থীর বয়স অবশ্যই ২৫ বছরের মধ্যে হতে হবে। তবে বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে ছাড় পেয়ে থাকে।

মাসিক বেতনের পরিমাণ – সদ্য চাকরিপ্রাপ্ত কর্মচারীরা শুরুতেই মাসিক ১৭ হাজার টাকা করে বেতন পাবে।

আবেদন পদ্ধতি – অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এজন্য আপনি প্রথমেই আইআইটি খড়্গপুরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করুন। তারপর পুনরায় লগইন করে এপ্লিকেশন ফর্মটি ওপেন করুন। প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন পত্র পূরণ করুন। নিবন্ধের নিচে সরাসরি আবেদন লিংক দিয়ে দেয়া হলো। আপনারা সেই লিংকে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদনপত্র জমা নেওয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। 

Official Notice – Click Here

Online Apply – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here