Home কেন্দ্রের চাকরি DRDL কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

DRDL কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
DRDL কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
DRDL কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

কেন্দ্রীয় ডিফেন্স রিসার্চ অর্গানাইজেশন (DRDO) র অধীনস্থ সংস্থা রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন(DRDL) এ যোগ্য প্রার্থী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে সমস্ত কর্মচারী এই সংস্থায় চাকরি পাবে, তারা শুরুতেই মাসিক 37 হাজার টাকা করে বেতন পাবে। আবেদন করার পূর্বে এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিত ভাবে যেনে নিন।

ভ্যাকেন্সি ডিটেলস

বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুসারে, DRDL এ জুনিয়র রিসার্চ ফেলো(JRF) পদে সব মিলিয়ে 7 জন যোগ্য প্রার্থীকে দুই বছরের চুক্তিভিত্তিক নিয়োগ করা হচ্ছে।

আবেদনের যোগ্যতা

JRF পদে আবেদন করার জন্য প্রার্থীদের ২৮ বছরের বেশি হলে হবে না। শিক্ষাগত যোগ্যতা হিসেবে ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, এরোনটিক্যাল, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, এরোস্পেস কিংবা তার সমতুল্য কোন বিষয়ে ৬০ শতাংশ বা তার বেশি নম্বর পেয়ে স্নাতকোত্তর ডিগ্রী পাস করা প্রার্থীরা এই পদে আবেদন করার যোগ্য। এই শিক্ষাগত যোগ্যতার সঙ্গে যে সমস্ত প্রার্থীদের গ্রাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট উত্তীর্ণ হয়েছে তাদেরকে নিয়োগের ক্ষেত্রে বেশি অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগ পদ্ধতি

ওয়াক ইন ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। প্রার্থীদের ইন্টারভিউ এর দিনে একটি বায়োডাটা এবং শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস জেরক্স করে নিয়ে যেতে হবে। সঙ্গে অরিজিনাল ডকুমেন্টস এর হার্ট কপি গুলোকে সঙ্গে রাখবেন। আপনি যদি অন্য কোন জায়গায় কাজ করে থাকেন, তাহলে সেই জায়গার একটি ‘নো অবজেকশন’ সার্টিফিকেট প্রয়োজন হবে।

আবেদন পদ্ধতি

এই পদের ক্ষেত্রে প্রার্থীদের কোন ধরনের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে না। ইন্টারভিউ নির্দিষ্ট সময়ের মধ্যে স্ব-শরীরে সমস্ত ডকুমেন্টস নিয়ে পৌঁছালেই হবে.

গুরুত্বপূর্ণ তারিখ

প্রার্থীদের ৪ এবং ৫ই অক্টোবর হায়দ্রাবাদ ক্যাম্পাসে সকাল ন’টা থেকে সাড়ে ৯টার মধ্যে ইন্টারভিউ ক্যাম্পাসে রিপোর্টিং করতে হবে। সিভিল ড্রেস পড়ে নির্দিষ্ট সময়ের আগে ক্যাম্পাসে উপস্থিত হন।

Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here