Home কেন্দ্রের চাকরি ভারতীয় রেলের অধীনস্থ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি, বেতন 30000 টাকা

ভারতীয় রেলের অধীনস্থ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি, বেতন 30000 টাকা

0
ভারতীয় রেলের অধীনস্থ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি, বেতন 30000 টাকা
ভারতীয় রেলের অধীনস্থ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি, বেতন 30000 টাকা

ভারতের রেলের অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ। সম্প্রতি রেলটেলের তত্ত্বাবধানে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা ফিন্যান্স, টেকনিক্যাল, হিউম্যান রিসোর্স অন্যান্য পদের জন্য আবেদন করতে চাইছেন, তাদেরকে এই নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করার শেষ তারিখ ১১ই নভেম্বর ২০২৩।

ভ্যাকান্সি ডিটেলস – পাঁচ ধরনের পদে সব মিলিয়ে 81 জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে। যেখানে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (টেকনিক্যাল) – 26, ডেপুটি ম্যানেজার (টেকনিক্যাল) – 27, ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) – 15, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার(ফিনান্স) – 6 এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার(HR) পদে সব মিলিয়ে 7 জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা

ডেপুটি ম্যানেজার (টেকনিক্যাল) – নূন্যতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছর বয়সে চাকরিপ্রার্থী ইঞ্জিনিয়ারিং কিংবা বিজ্ঞান শাখায় স্নাতক ডিগ্রী রয়েছে, সাথে সাথে টেলিকম বিভাগের অন্তত দু-বছরের কাজের অভিজ্ঞতা থাকলে এই পদের জন্য আবেদন করা যাবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (টেকনিক্যাল) – নূন্যতম ২১ বছর থেকে সর্বোচ্চ ২৮ বছর বয়সে চাকরিপ্রার্থী যাদের ডিপ্লোমা অথবা স্নাতকোত্তর ডিগ্রী, সাথে সাথে টেলিকম বিভাগের পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, তারা এই পদের জন্য আবেদন করার যোগ্য।

ফিন্যান্স এবং হিউম্যান রিসোর্স পদগুলির ক্ষেত্রে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স ন্যূনতম ২১ বছর থেকে সর্বোচ্চ ২৮ বছরের মধ্যে হতে হবে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) পদ গুলোর জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মার্কেটিং বিষয়ে মাস্টার্স অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থাকা প্রয়োজন। এছাড়াও টেলিকম বিভাগের ন্যূনতম দুবছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সিলেকশন প্রসেস – প্রার্থীদের দুটি ধাপে যোগ্যতা যাচাই করা হবে। প্রথম ধাপে অনলাইন পরীক্ষা, এবং দ্বিতীয় ধাপে ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হয়। যে সমস্ত চাকরিপ্রার্থী ফাইনালি যোগ্য বলে বিবেচিত হয় তারা শুরুতেই মাসিক ৩০০০০ টাকা থেকে ১ লাখ ৪০ হাজার টাকার মধ্যে বেতন পায়।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এই নিবন্ধের নিচে অ্যাকটিভ আবেদন লিংক দিয়ে দেওয়া হল। আপনারা সরাসরি সেই লিংকে ক্লিক করে আবেদন প্রক্রিয়া শুরু করুন। সবশেষে অ্যাপ্লিকেশন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন শুরু হয়েছে 21শে অক্টোবর 2023 থেকে এবং আবেদন পত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 11ই নভেম্বর 2023.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click here

Official Notification – Click Here

Online Apply – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here