Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় বিদ্যুৎ দপ্তরে সরকারি চাকরির সুযোগ, আবেদন চলবে ৮ই ডিসেম্বর পর্যন্ত

কেন্দ্রীয় বিদ্যুৎ দপ্তরে সরকারি চাকরির সুযোগ, আবেদন চলবে ৮ই ডিসেম্বর পর্যন্ত

0
কেন্দ্রীয় বিদ্যুৎ দপ্তরে সরকারি চাকরির সুযোগ, আবেদন চলবে ৮ই ডিসেম্বর পর্যন্ত
কেন্দ্রীয় বিদ্যুৎ দপ্তরে সরকারি চাকরির সুযোগ, আবেদন চলবে ৮ই ডিসেম্বর পর্যন্ত

সম্প্রতি কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের(NTPC) তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক চাকরিপ্রার্থীরা এই নিয়োগে অংশগ্রহণ করতে পারবে। ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। আবেদন চলবে 8ই ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। এমনভাবে আলোচনা করার থেকে বরং চলুন, এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকেন্সি ডিটেলস – অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, NTPC খুব শীগ্রই Assistant Mine Surveyor পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করতে চলেছে।

শিক্ষাগত যোগ্যতা – চাকরিপ্রার্থীকে ভারত সরকার স্বীকৃত যে কোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে civil engineer, mining অথবা Surveyor ডিগ্ৰী অর্জন করতে হবে।

বয়স – চাকরিপ্রার্থীদের বয়স অন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে নোটিফিকেশন অনুসারে বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরির চাকরি প্রার্থীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে 5 এবং 3 বছরের বয়সের ছাড় পেয়ে যাবে।

নিয়োগ পদ্ধতি – তিনটি ধাপে চাকরি-বাত্রীদের যোগ্যতা যাচাই করা হবে।

আবেদন পদ্ধতি – আবেদন পদ্ধতি হল অনলাইন। এই নিবন্ধের নিচে সরাসরি সক্রিয় আবেদন লিংক প্রদান করা হল। আপনার সেই লিংকে ক্লিক করে আবেদনপত্র ওপেন করে, গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আবেদন পত্র পূরণ করুন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন প্রক্রিয়ায় ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৮ই ডিসেম্বর ২০২৩.

এই নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়ার জন্য, অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসিয়াল বিজ্ঞপ্তি লিংক এই নিবন্ধের নিচে উল্লেখ করা হলো। 

Apply Online

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram group – Click Here

Join Our Whatsapp Group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here