কেন্দ্রীয় সরকার অধীনস্থ সংস্থায় ১৬০০ শূন্যপদে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন

পশ্চিমবঙ্গের বেকার চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে এক বিরাট সুখবর। Indian Oil Corporation –  এর তরফ থেকে একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভারতের যেকোনো প্রান্ত থেকে ছেলে ও মেয়ে সবাই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি নিয়োগ পদ্ধতি বেতন কাঠামো সম্পর্কে আরও তথ্য পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি ভালো হবে অনুসরণ করুন।

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের তরফ থেকে একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে যেখানে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। এই চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে যে মোট শূন্য পদ রয়েছে ১৬০৩ টি। Trade Apprentice, Technician Apprentice, Graduate Apprentice পদে নিয়োগ করা হবে। 

আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিসিয়াল নোটিশে উল্লেখ করা রয়েছে যে প্রার্থীদের অবশ্যই মাধ্যমিক অথবা উচ্চমানিক পাশ হতে হবে এবং সংশ্লিষ্ট বিষয়ে তাদের আইটিআই অথবা যেকোনো ডিগ্রী পাস করে থাকতে হবে, তাহলে তারা সহজেই আবেদন করতে পারবে। ন্যূনতম ১৮ বছর বয়স থেকে সর্বোচ্চ ২৪ বছর বয়স অবধি প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। সরকারি নিয়ম অনুসারে এসসি, এসটি ,ওবিসি প্রার্থীরা যথাক্রমে ৫ বছরের ৩ বছরের বয়সে ছাড় পেয়ে যাবে।

যেহেতু এটি একটি অ্যাপ্রেন্টিস পদে নিয়োগ করা হচ্ছে তাই আপনাদের এখানে কোন মাসিক বেতন দেওয়া হবে কিনা সেটা নিয়ে অফিসিয়াল নোটিশ এ কোন তথ্য উল্লেখ করা নেই। বিস্তারিত জানতে নিচে দেওয়া অফিসিয়াল নোটিসের লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারেন।

নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমে আপনাদের রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে তারপর আপনাদের যাবতীয় ব্যক্তিগত তথ্য যেমন আধার কার্ডের তথ্য ঠিকানা বয়স এবং শিক্ষাগত যোগ্যতার বিবরণ দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ তারিখ রয়েছে ৫ই জানুয়ারি 2024। বিস্তারিত জানতে নিচে অফিসিয়াল নোটিশ ও আবেদনের লিংক দিয়ে দেওয়া রয়েছে।

Apply Online – Click Here

Official Notice – Click Here

Official Website – Click Here 

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment