Home কেন্দ্রের চাকরি ইন্ডিয়ান আর্মি TGT-139 নিয়োগ 2023, আবেদনের শেষ তারিখ 26শে অক্টোবর

ইন্ডিয়ান আর্মি TGT-139 নিয়োগ 2023, আবেদনের শেষ তারিখ 26শে অক্টোবর

0
ইন্ডিয়ান আর্মি TGT-139 নিয়োগ 2023, আবেদনের শেষ তারিখ 26শে অক্টোবর
ইন্ডিয়ান আর্মি TGT-139 নিয়োগ 2023, আবেদনের শেষ তারিখ 26শে অক্টোবর

সম্প্রতি ইন্ডিয়ান আর্মি 139 তম টেকনিক্যাল গ্র্যাজুয়েট কোর্সের জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগ করছে। ইচ্ছুক ছাত্রছাত্রী যারা, এই চাকরির বিস্তারিত বিবরণ জানতে চান, তাদেরকে এই নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকেন্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে প্রয়োজন অনুসারে প্রার্থীদের নিয়োগ করা হবে। অর্থাৎ ১ জনকেও নিয়োগ করা হতে পারে, আবার ১০ হাজার জনকেও নিয়োগ করা হতে পারে। অফিসিয়াল ভাবে এ ব্যাপারে কোন খবর পাওয়ার সাথে সাথে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে। 

আবেদন করার যোগ্যতা

২০ থেকে ২৭ বছর বয়সী প্রার্থী যাদের ন্যূনতম ইঞ্জিনিয়ারিং ডিগ্রি রয়েছে তারা ইন্ডিয়ান আর্মি TGT-139 নিয়োগে অংশগ্রহণ করতে পারবে।

নিয়োগ পদ্ধতি

Step 1: প্রথমে এপ্লিকেশনের ভিত্তিতে প্রার্থীদের শর্ট লিস্টিং করা হবে। Step 2: তারপর এই শর্টলিস্টেড ক্যান্ডিডেটদের ssb stage 1 এবং ssb stage 2 ইন্টারভিউ প্রসেসের মধ্য দিয়ে যেতে হয়। Step 3: সবশেষে রয়েছে মেডিকেল এক্সামিনেশন।

মাসিক বেতনের পরিমান

 নির্বাচিত প্রার্থী যারা এই পদে চাকরি পাচ্ছে তারা শুরুতেই মাসিক ৫৬ হাজার ১০০ টাকা থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকার মধ্যে বেতন পাবে।

আবেদন পদ্ধতি

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। Step 1: এক্ষেত্রে প্রার্থীদের  প্রথমেই অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এই নিবন্ধের নিচে অফিসিয়াল ওয়েবসাইটের লিংক দিয়ে দেওয়া হলো। Step 2: এবার ভ্যাকান্সি ডিটেলস অপশনে TGT-139 এপ্লাই লিংকে ক্লিক করুন। Step 3: আবেদনপত্র ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্টে দিয়ে আবেদনপত্র পূরণ করে সাবমিট বাটনে ক্লিক করুন।

গুরুত্বপূর্ণ তারিখ

ইচ্ছুক প্রার্থীদের ২৭ সেপ্টেম্বর ২০২৩ এর আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

Official NotificationClick Here
Official WebsiteClick Here
Online Application FormClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here