Home কেন্দ্রের চাকরি কোল ইন্ডিয়ায় ১৭৬৪ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হল, 2রা সেপ্টেম্বরের আগে আবেদন করুন 

কোল ইন্ডিয়ায় ১৭৬৪ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হল, 2রা সেপ্টেম্বরের আগে আবেদন করুন 

0
কোল ইন্ডিয়ায় ১৭৬৪ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হল, 2রা সেপ্টেম্বরের আগে আবেদন করুন 
কোল ইন্ডিয়ায় ১৭৬৪ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হল, 2রা সেপ্টেম্বরের আগে আবেদন করুন 

আপনি কি চাকরির জন্য হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন? আপনার জন্য নিয়ে এসেছি চাকরির দুর্দান্ত খবর। সম্প্রতি কোল ইন্ডিয়া লিমিটেডের তরফ থেকে ১৭৬৪টি শূন্যপদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেল। ইচ্ছুক প্রার্থী যারা কোল ইন্ডিয়া লিমিটেডের সংস্থায় চাকরি করতে ইচ্ছুক, তাদেরকে সেপ্টেম্বর মাসের ২ তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তবে আবেদন করার পূর্বে আবেদন করার যোগ্যতা, মোট শূন্যপদ, আবেদন পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় জেনে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশনে অনুসারে, ইন্ডিয়ান কোল ইন্ডিয়া লিমিটেড সংস্থায় Secretarial, Secretarial, Security, Company Secretary, Hindi, Legal, Electrical & Mechanical, Excavation, Marketing & Sales, System, Public Relations, Civil, Finance, Personnel, Materials Management, Electronics & Telecommunication, Environment এই সমস্ত পদে 1764 জনকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা

আবেদন করার জন্য প্রাকৃতিক শিক্ষাগত যোগ্যতা হিসেবে ন্যূনতম মাধ্যমিক পাশ করা প্রয়োজন। এবং কিছু কিছু উচ্চ পদে চাকরি করার ক্ষেত্রে গ্রাজুয়েট এবং ডিপ্লোমা ডিগ্রী থাকা দরকার পড়বে। আপনাদের মনে রাখতে হবে এই সমস্ত ডিগ্রী অবশ্যই ভারতবর্ষের যে কোন স্বীকৃতি শিক্ষা প্রতিষ্ঠান থেকে করা আবশ্যক। যোগ্যতা সম্পর্কে অধিক জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশন ফলো করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আবেদন পদ্ধতি

কোল ইন্ডিয়া লিমিটেডের চাকরি করার জন্য আবেদনকারীকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র পূরণ করার জন্য প্রথমেই আবেদনকারী কে অনলাইন রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের পর পুনরায় লগইন করে আবেদনপত্র পূরণ করতে হয়। এবং সবশেষে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস যেমন, পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ, সিগনেচার আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করতে হয়।

গুরুত্বপূর্ণ তারিখ 

ইচ্ছুক ছাত্রছাত্রী যারা এই পোস্টে আবেদন করতে চাইছেন, তাদেরকে সেপ্টেম্বর মাসের ২ তারিখের মধ্যে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে।

গুরুত্বপূর্ণ লিংক

অফিসিয়াল নোটিফিকেশন লিংক – https://www.westbengalcareers.com/wp-content/uploads/2023/08/Coal-India-Notification.pdf, আবেদন লিংক – https://cdn.digialm.com//EForms/configuredHtml/1258/84628/Index.html, অফিসিয়াল ওয়েবসাইট লিংক – https://www.coalindia.in/. 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here