Home কেন্দ্রের চাকরি ভারতীয় আর্মি নিয়োগ, আবেদন ২৮শে জানুয়ারি পর্যন্ত

ভারতীয় আর্মি নিয়োগ, আবেদন ২৮শে জানুয়ারি পর্যন্ত

0
ভারতীয় আর্মি নিয়োগ, আবেদন ২৮শে জানুয়ারি পর্যন্ত
ভারতীয় আর্মি নিয়োগ, আবেদন ২৮শে জানুয়ারি পর্যন্ত

সম্প্রতি পোস্ট ভারতবর্ষের অন্যতম সাম্মানিক আসাম রাইফেলের তরফ থেকে বহুল সংখ্যক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ফিজিক্যাল টেস্ট এবং লিখিত পরীক্ষার মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। আবেদন করতে হবে অফলাইন মারফত। ১৮ থেকে ২৫ বছর বয়সি চাকরিপ্রার্থীরা আবেদন করুন। চলুন এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকেন্সি ডিটেলস – সব মিলিয়ে 41 যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে। যে সমস্ত ট্রেড গুলিতে নিয়োগ হবে তা নিচে আলোচনা করা হয়। (১) জেনারেল ডিউটি, (২). পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট, (3). ড্রাফটসম্যান, (৪). রিকভারি ভেহিকেল মেকানিক, (৫). লাইনম্যান ফিল্ডস, (৬). plumber, (৭). X Ray assistant, (৮). মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যাল।

আবেদনকারীর যোগ্যতা – আপনাদেরকে জানিয়ে রাখি এই নিয়োগ সমস্ত চাকরি প্রার্থীদের জন্য নয়। কেবলমাত্র যে সমস্ত আসাম রাইফেলস কর্মী সার্ভিস চলাকালীন নিহত হয়েছেন, তাদের পরিবারের একজন করে সদস্য এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা অন্যান্য যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন।

নিয়োগ পদ্ধতি – সব মিলিয়ে পাঁচটি স্টেজ অতিক্রম করতে হবে চাকরিপ্রার্থীদের। স্টেজ 1: PMT, স্টেজ 2: PET, স্টেজ 3: লিখিত পরীক্ষা, স্টেজ 4: ট্রেড টেস্ট, স্টেজ 5: মেডিকেল টেস্ট।

আবেদন পদ্ধতি – অফলাইন মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য আপনাকে অফিসিয়াল নোটিফিকেশন থেকে অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে প্রিন্ট আউট বের করতে হবে। তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্রটি হাতে পূরণ করুন। গুরুত্বপূর্ণ ডকুমেন্টগুলোকে যুক্ত করে ফটো এবং সিগনেচার এটাচ করুন। তারপর মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট সময়ের পূর্বে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিন। এছাড়াও আপনি পিডিএফ ফাইল তৈরি করে ইমেইল এড্রেসে  পাঠিয়ে দিতে পারেন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা – directorate general assam rifles (recruitment branch)

laitkor, shillong meghalaya-793010, email address – rectbrdgar@gmail.com.

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ 28/01/2024

ইচ্ছুক চাকরির প্রার্থী যারা আসাম রাইফেলে কাজ করতে চাইছেন তাদেরকে নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন অনুসরণ করার পর আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

Official Notification – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here