স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ, কোনো লিখিত পরীক্ষা হবে না

সম্প্রতি পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তত্ত্বাবধানে কো-অর্ডিনেটর পদে বেশ কিছু শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকে এই পদের জন্য আবেদন করা যাবে। এই পদে চাকরিপ্রাপ্ত কর্মচারীরা মাসিক 32 হাজার টাকা করে বেতন পায়। ইচ্ছুক চাকরির প্রার্থীদের আবেদন করার পূর্বে ফ্যাকান্সি ডিটেলস, যোগ্যতা, বেতন, আবেদন পদ্ধতি ও নিয়োগের সম্পূর্ণ তথ্য জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস

সেপ্টেম্বর মাসের ১৫ তারিখে প্রকাশিত অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, West Bengal State Health and Family Welfare Samiti – WBSHFWS তে কো-অর্ডিনেটর পদে সবমিলিয়ে 12 জন যোগ্য প্রার্থীকে চুক্তি ভিত্তিক  নিয়োগ করা হচ্ছে। পরবর্তীতে এক্সপিরিয়েন্সের ভিত্তিতে চুক্তির মেয়াদ আরো বৃদ্ধি করা হতে পারে।

আবেদন করার যোগ্যতা

১৮ থেকে ৪০ বছর বয়সী প্রার্থী যাদের nursing, occupation therapy, physiotherapy, prosthetic orthodontics এ ব্যাচেলার ডিগ্রী রয়েছে এবং পাশাপাশি কম্পিউটার নলেজ রয়েছে তারা এই পদে আবেদন করার যোগ্য।

নিয়োগ প্রক্রিয়া

কো-অর্ডিনেটর পদের জন্য সংস্থা প্রার্থীদের তিনটি ধাপে বাছাই করবে। প্রথম ধাপে শিক্ষাগত যোগ্যতা, দ্বিতীয় ধাপে এক্সপেরিয়েন্স বা অভিজ্ঞতা, এবং তৃতীয় ধাপে ইন্টারভিউ।

মাসিক বেতনের পরিমাণ 

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী পশ্চিমবঙ্গ স্বাস্থ্য পরিবার কল্যাণ সমিতিতে চাকরি পাবে তাঁদের মাসিক বেতন ৩২ হাজার টাকা দিয়ে শুরু হবে। 

আবেদন পদ্ধতি

ক্ষেত্রে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। এই নিবন্ধের নিচে সরাসরি আবেদন লিংক দিয়ে দেয়া হলো, আপনারা সেখানে সরাসরি ক্লিক করে আবেদন করার পেজে পৌঁছে যেতে পারেন।

অ্যাপ্লিকেশন ফি

SC ST OBC PWD প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি বাবদ 50 টাকা করে ধার্য করা হয়। জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে ১০০ টাকা করে নেওয়া হয়।

গুরুত্বপূর্ণ তারিখ

আজ অর্থাৎ 19-09-2023 তারিখ থেকে আবেদন শুরু হবে। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 03-10-2023.

Official NotificationClick Here
Online Apply LinkClick Here
Official WebsiteClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment