Home চাকরি মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে যোগা ইন্সট্রাক্টর নিয়োগ, বেতন 8000 টাকা

মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে যোগা ইন্সট্রাক্টর নিয়োগ, বেতন 8000 টাকা

1
মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে যোগা ইন্সট্রাক্টর নিয়োগ, বেতন 8000 টাকা
মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে যোগা ইন্সট্রাক্টর নিয়োগ, বেতন 8000 থেকে শুরু

সম্প্রতি পশ্চিমবঙ্গের জেলা স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের ২রা ডিসেম্বর ২০২৩ এর আগে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকেন্সি ডিটেলস – পশ্চিমবঙ্গ সরকারের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর, ঝাড়্গ্রাম এর তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, বেশ কিছুই যোগ্য মহিলা এবং পুরুষ যোগা ইন্সট্রাক্টর নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – ০১/০১/২০২৩ অনুসারে, ১৮ থেকে ৪০ বছর বয়সী চাকরিপ্রার্থী যাদের, শিক্ষাগত যোগ্যতা হিসেবে ন্যূনতম মাধ্যমিক পাশ রয়েছে তারা এই পদে আবেদন করতে পারবে। যোগ্যতা সম্পর্কে আরো বিস্তারিত তথ্য পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন।

নিয়োগ পদ্ধতি –  মোট তিনটি স্টেজে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। স্টেজ 1: একাডেমিক কোয়ালিফিকেশন, স্টেজ 2: ডেমোন্সট্রেশন, স্টেজ 3 এবং অন্তিম ধাপে ইন্টারভিউ। যার মোট নম্বর ৫০। এই তিনটি ধাপ অতিক্রম করার পরেই ফাইনাল মেরিট লিস্ট প্রস্তুত করা হয়।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে প্রদান করা হলো।

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে – ১৭/১১/২০২৩. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ০২/১২/২০২৩.

অফিশিয়াল ওয়েবসাইট – Click Here

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download PDF

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here