Home রাজ্যের চাকরি বিভিন্ন ব্লকে একাধিক কমিউনিটি রিসোর্স পার্সোন নিয়োগ, বিস্তারিত জানুন

বিভিন্ন ব্লকে একাধিক কমিউনিটি রিসোর্স পার্সোন নিয়োগ, বিস্তারিত জানুন

0
বিভিন্ন ব্লকে একাধিক কমিউনিটি রিসোর্স পার্সোন নিয়োগ, বিস্তারিত জানুন
বিভিন্ন ব্লকে একাধিক কমিউনিটি রিসোর্স পার্সোন নিয়োগ, বিস্তারিত জানুন

আপনি কি চাকরির জন্য হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন? তাহলে আপনার জন্য বিশেষ সুখবর। সম্প্রতি পশ্চিমবঙ্গের জেলা লেভেলে বেশ কিছু শূন্য পদ নিয়োগ করতে চলেছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা ব্লকে ব্লকে চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট তারিখের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তবে আবেদন করার আগে যোগ্যতা, ভ্যাকান্সি ডিটেলস, আবেদন প্রক্রিয়া ও অন্যান্য বিষয়ে বিস্তারিত জেনে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকেন্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে পশ্চিমবঙ্গের জেলা ভিত্তিক ব্লকে ব্লকে একাধিক কমিউনিটি রিসোর্স পারসন(CRP) নিয়োগ করাP হচ্ছে।

আবেদন করার যোগ্যতা

01/09/2023 অনুসারে ২৫ থেকে ৪৫ বছর বয়সে যে কোনো চাকরিপ্রার্থী যাদের ন্যূনতম গ্রাজুয়েশন ডিগ্রী রয়েছে তারা এই পদে আবেদন করার যোগ্য।

আবেদন পদ্ধতি  

ইচ্ছুক প্রার্থীদের অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। নিচে স্টেপ টু স্টেপ আবেদন পদ্ধতি আলোচনা করা হল।

স্টেপ 1: আপনাকে প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন পত্রটিকে ওপেন করতে হবে। নিচে আবেদন লিংক দিয়ে দেওয়া হল। স্টেপ 2: অ্যাপ্লিকেশন ফর্ম ওপেন হলে প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন পত্রটিকে পূরণ করুন। স্টেপ 3: সবশেষে অ্যাপ্লিকেশন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন।

যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন হবে

এক্ষেত্রে আপনার মাধ্যমিকের এডমিট কার্ড, সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট সহ অন্যাণ্য ডকুমেন্টসের প্রয়োজন হবে। 

আবেদনের সময়সীমা

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, আগামী 22শে সেপ্টেম্বর 2023 এর আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। 

অফিসিয়াল নোটিফিকেশন থেকে, অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক অন্যান্য লিংক পাওয়ার জন্য আপনারা আমাদের Telegram channel অথবা Whatsapp Group যুক্ত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here