Home চাকরি মেডিকেল কলেজ এবং হসপিটালে চাকরির সুযোগ, বেতন 21,000 টাকা

মেডিকেল কলেজ এবং হসপিটালে চাকরির সুযোগ, বেতন 21,000 টাকা

0
মেডিকেল কলেজ এবং হসপিটালে চাকরির সুযোগ, বেতন 21,000 টাকা
মেডিকেল কলেজ এবং হসপিটালে চাকরির সুযোগ, বেতন 21,000 টাকা

সম্প্রতি মহারাজা জিতেন্দ্র নারায়ন মেডিকেল কলেজ এবং হসপিটালে তরফ থেকে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে ইচ্ছুক ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। তাই আবেদন করার পূর্বে অবশ্যই এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত জেনে বুঝে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভেকেন্সি ডিটেলস – www.mjnmch.ac.in অফিসিয়াল ওয়েবসাইট মারফত প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, স্টাফ নার্স পদে ১ জন এবং ল্যাব টেকনিশিয়ান পদে ১ জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – ল্যাব টেকনিশিয়ান পদে আবেদন করার জন্য প্রার্থীকে মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি থেকে বিএসসি করা থাকতে হবে। স্টাফ নার্স পদের ক্ষেত্রে GNM কিংবা B.Sc নার্সিং থাকা অবশ্যক।

মাসিক বেতনের পরিমান – শর্ট-লিস্টেড চাকরিপ্রার্থীরা শুরুতেই 21 হাজার টাকা করে বেতন পাবে।

নিয়োগ পদ্ধতি – কোনো লিখিত পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের যাচাই করা হবে। 

আবেদন পদ্ধতি – চাকরি প্রার্থীদের অফলাইন পাদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এর জন্য আপনারা অফিসিয়াল নোটিফিকেশন থেকে এপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে প্রিন্টআউট বের করে নিন। তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন হাতে লিখে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। গুরুত্বপূর্ণ ডকুমেন্টস জেরক্স করে অ্যাটাচ করুন। তারপর এপ্লিকেশন ফর্ম টিকে মুখবন্ধ একটি খামে ভরে নিচে দেওয়া অফিশিয়াল এড্রেসের নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা – Principal, M.J.N. Vivekananda Street, Medical College & Hospital, Pilkhana, Cooch Behar – 736101.

গুরুত্বপূর্ণ তারিখ – এই নিয়োগের আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 06/12/2024. ইন্টারভিউ হবে 10/01/2024. 

নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

Official Notification – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here