Home Education News ফোন দিয়ে বাড়ি বসে ইনকামের সুবর্ণ সুযোগ, মাসে আয় ১০,০০০ টাকা

ফোন দিয়ে বাড়ি বসে ইনকামের সুবর্ণ সুযোগ, মাসে আয় ১০,০০০ টাকা

0
ফোন দিয়ে বাড়ি বসে ইনকামের সুবর্ণ সুযোগ, মাসে আয় ১০,০০০ টাকা
ফোন দিয়ে বাড়ি বসে ইনকামের সুবর্ণ সুযোগ, মাসে আয় ১০,০০০ টাকা

যেকোনো পড়ুয়া এবং বেকার চাকরিপ্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ| শুধুমাত্র আপনাদের কাছে যদি ফোন থাকে তাহলে আপনারা লিখে প্রত্যেক মাসে 10000 টাকা আয় করতে পারবেন। কিন্তু কিভাবে? আজকের এই প্রতিবেদনে আমরা আলোচনা করবো কিভাবে আপনারা বাড়ি বসে কন্টেন্ট রাইটিং করে ইনকাম করতে পারবেন।

Content Writing কী? কিভাবে আপনারা Content Writing করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন? 

দিন দিন যেভাবে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বাড়ছে, ঠিক সেভাবেই বেড়ে চলেছে Content Writing Job – এর চাহিদা। আপনারা এখন যে প্রতিবেদনটি পড়ছেন সেটিও একটি কন্টেন্ট। ইন্টারনেটে যে কোনো ব্যবসা বাড়ানো জন্য দরকার কন্টেন্ট, এবার অনেক কোম্পানি অথবা অনেক ব্যবসায়ীরা নিজে থেকে একটি ভালো কন্টেন্ট লিখতে পারে না তাই তারা Content Writer দের খোঁজ করে।

শুধুমাত্র একটি ফোন থাকলে আপনারা যে কোনো বিষয়বস্তু নিয়ে যদি ভালো লিখতে পারেন তাহলেই আপনার সামনে এই ইনকাম করার রাস্তা খুব সহজেই খুলে যাবে। আপনারা বাংলাতেও কন্টেন্ট লিখলে ইনকাম করতে পারবেন। বিশ্বে এমন কিছু সংস্থা আছে যেখান থেকে আপনি এই কাজ পেয়ে যাবেন। নিচে কিছু ওয়েবসাইটের নাম বলা হলো যেখান থেকে আপনারা content writing করে ইনকাম করতে পারবেন। আপনারা যদি ঠিক মত কন্টেন্ট লিখতে পারেন তাহলে মাসে খুব সহজেই বাড়ি বসে মুঠোফোন দিয়ে ১০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

কিছু ওয়েবসাইটের নাম উল্লেখ করা হলো যেখানে আপনারা শুধু লিখে ইনকাম করতে পারবেন – ১) Fiverr ২) Longreads ৩) Freelancer ৪) Bitch Media ৫) Internshala। এসব ওয়েবসাইটে আপনারা হাজার হাজার কাজ খুঁজে পেয়ে যাবেন শুধু গিয়ে আপনাদের কাস্টমারদের সাথে কথা বলতে হবে এবং তাদেরকে মানিয়ে Content Writer এর কাজ নিতে হবে। বিস্তারিত জানার জন্য অবশ্যই আপনারা ইউটিউব ও গুগলে সার্চ করে দেখুন।

 আপনারা চাইলে আমাদের সংস্থার সাথেও কাজ করতে পারেন। নিচে দেওয়া email address এ আপনাদের লেখা কন্টেন্ট আমাদের পাঠাতে পারেন, আমাদের আপনার লেখা পছন্দ হলে আমরা ফোন করে নেব আপনাকে। কিছু শর্ত লেখার সময় অবশ্যই মানতে হবে – ১) অন্য কারো কন্টেন্ট চুরি করে লেখা যাবে না ২) Educational কন্টেন্ট লিখতে হবে ৩) ৫০০ শব্দের ৩ টি কন্টেন্ট লিখে আমাদের পাঠাতে হবে।

Email ID – contactyou.knows@gmail.com

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here