Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় চাকরির সুযোগ, শুন্যপদ 91, আবেদন চলছে

কেন্দ্রীয় চাকরির সুযোগ, শুন্যপদ 91, আবেদন চলছে

0
কেন্দ্রীয় চাকরির সুযোগ, শুন্যপদ 91, আবেদন চলছে
কেন্দ্রীয় চাকরির সুযোগ, শুন্যপদ 91, আবেদন চলছে

91টি শূন্যপদে নিয়োগ সিরিয়াস ফ্রড ইনভেস্টিগেশন অফিসে (SFIO) সিরিয়াস ফ্রড ইনভেস্টিগেশন অফিসে 91টি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে তাদের অফিসিয়াল ওয়েবসাইট sfio.gov.in -এ। 17ই অক্টোবর 2023 থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে, চলবে 16ই নভেম্বর পর্যন্ত। বিভিন্ন বিভাগে সিনিয়র কনসালটেন্ট, জুনিয়র কনসালটেন্ট এবং ইয়ং প্রফেশনাল পদে নিয়োগ হবে।

ভ্যাকেন্সি ডিটেলস

— ল বিভাগ: ইয়ং প্রফেশনাল পদে 6 এবং জুনিয়র কনসালটেন্ট 5টি ভ্যাকেন্সি আছে। 

— ফরেনসিক অডিট/ফিনান্সিয়াল অ্যানালিসিস বিভাগ: জুনিয়র কনসালটেন্ট পদে 20টি, সিনিয়র কনসালটেন্ট 3টি এবং ইয়ং প্রফেশনাল পদে 27টি ভ্যাকেন্সি রয়েছে। 

— ব্যাংকিং বিভাগ: জুনিয়র কনসালটেন্ট পদে 27টি ভ্যাকেন্সি রয়েছে। 

— জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন বিভাগ: জুনিয়র কনসালটেন্ট পদে 62টি, সিনিয়র কনসালটেন্ট পদে 3টি এবং ইয়ং প্রফেশনাল পদে 26টি ভ্যাকেন্সি রয়েছে।

দিল্লি কলকাতা মুম্বাই হায়দ্রাবাদ এবং চেন্নাইয়ে এই নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। চলুন এই রিক্রুটমেন্ট সম্পর্কে আরো তথ্য জেনে নেওয়া যাক। 

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তি প্রকাশ – 17/10/2023. অ্যাপ্লিকেশন শুরু – 17/10/2023. আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ – 16/11/2023.

আবেদন করার যোগ্যতা – বিভিন্ন পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ ভিন্ন ভিন্ন. তাই শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন PDF অনুসরণ করুন।

আবেদন পদ্ধতি – ইচ্ছুক ও যোগ্য চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এই নিবন্ধের নিচে সক্রিয় আবেদন লিঙ্ক দিয়ে দেওয়া হলো। আপনারা সরাসরি সেই লিংকে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Notification – Click Here

Apply Online – Link

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here