Home কেন্দ্রের চাকরি ইন্টারভিউয়ের মাধ্যমে ECIL-এ চাকরির সুযোগ! মোট শুন্যপদ 163, আবেদন পদ্ধতি জটিল

ইন্টারভিউয়ের মাধ্যমে ECIL-এ চাকরির সুযোগ! মোট শুন্যপদ 163, আবেদন পদ্ধতি জটিল

0
ইন্টারভিউয়ের মাধ্যমে ECIL-এ চাকরির সুযোগ! মোট শুন্যপদ 163, আবেদন পদ্ধতি জটিল
ইন্টারভিউয়ের মাধ্যমে ECIL-এ চাকরির সুযোগ! মোট শুন্যপদ 163, আবেদন পদ্ধতি জটিল

সম্প্রতি ইলেকট্রনিক্স কর্পোরেশন ইন্ডিয়া লিমিটেড(ECIL) এর তরফ থেকে বেশ কিছু শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেল। ইচ্ছুক প্রার্থী যারা টেকনিক্যাল অফিসার, প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে চাকরি করতে চাইছেন তাদেরকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তবে আবেদন করার পূর্বে আবেদনকারীর প্রয়োজনীয় যোগ্যতা, স্যালারি স্ট্রাকচার, আবেদন পদ্ধতি অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, টেকনিক্যাল অফিসার, প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে মোট ১৬৩ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদনকারীর যোগ্যতা

আবেদনকারীর ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হিসেবে ব্যাচেলার অফ টেকনোলজি অথবা ইঞ্জিনিয়ারিং বিভাগে গ্রাজুয়েট হতে হবে।

এখানে বয়সের সময়সীমা প্রত্যেকটি পদের ক্ষেত্রে আলাদা আলাদা ধরণের হয়। যেমন টেকনিক্যাল অফিসার পদে আবেদন করার জন্য প্রার্থীর সর্বাধিক বয়সের সময়সীমা 30 বছর, প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য হতে হবে ৩৩ বছর এবং অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য সর্বাধিক বয়সের সময়সীমা হতে হবে ২৫ বছর।

স্যালারি স্ট্রাকচার

কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে এই পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হয়। ইন্টারভিউ এর মাধ্যমে যে সমস্ত প্রার্থীদের যোগ্য বলে বিবেচিত হবে, তাদের ইনিশিয়াল মাসিক সেলারি ২৪ হাজার ৫০০ টাকা থেকে 40 হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

টেকনিক্যাল অফিসারদের মাসিক সেলারি ২৫ হাজার টাকা, প্রজেক্ট ইঞ্জিনিয়ারদের মাসিক স্যালারি ৪০ হাজার টাকা এবং অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে যারা চাকরি পাবে তাদের মাসিক সেলারি ২৪ হাজার ৫০০ টাকা হবে।

আবেদন পদ্ধতি

এই পদের জন্য প্রার্থীদের আলাদা করে কোন ধরনের আবেদন করতে হয় না। প্রার্থীদের একটি বায়োডাটা রেডি করতে হয়। এবং এই বায়োডাটা সঙ্গে ফটো আইডেন্টিটি গ্রুপ যেমন আধার কার্ডের জেরক্স, এডুকেশনাল সার্টিফিকেট, পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ, এডমিট কার্ডের জেরক্স, SC/ST বা অন্যান্য সার্টিফিকেটের জেরক্স সেলফ অ্যাড স্টার্ট করে যুক্ত করতে হবে. এবং এপ্লিকেশনের দু কপি জেরক্স করে ইন্টারভিউ এর সময় নিয়ে যেতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ এবং লিংক  

১লা সেপ্টেম্বর থেকে ৪ই সেপ্টেম্বরের মধ্যে ইন্টারভিউ হবে। অফিসিয়াল ওয়েবসাইট লিংক – https://www.ecil.co.in/.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here