Home ব্যাংকের চাকরি উচ্চ-মাধ্যমিক পাশে Axis Bank-এ চাকরির সুযোগ, বিস্তারিত জানুন

উচ্চ-মাধ্যমিক পাশে Axis Bank-এ চাকরির সুযোগ, বিস্তারিত জানুন

0
উচ্চ-মাধ্যমিক পাশে Axis Bank-এ চাকরির সুযোগ, বিস্তারিত জানুন
উচ্চ-মাধ্যমিক পাশে Axis Bank-এ চাকরির সুযোগ, বিস্তারিত জানুন

পশ্চিমবঙ্গ রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য বিশেষ সুখবর। সম্প্রতি ভারতবর্ষের অন্যতম বৃহত্তম অ্যাক্সিস ব্যাঙ্ক অফ ইন্ডিয়া উচ্চ মাধ্যমিক পাশ কোয়ালিফিকেশনের ভিত্তিতে বেশ কিছু যোগ্য প্রার্থী নিয়োগ করতে চলেছে। এই চাকরি কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই পাওয়া যাবে। ইচ্ছুক প্রার্থী যারা অ্যাক্সিস ব্যাংকে চাকরি করতে চাইছেন, তাদেরকে আবেদন করার পূর্বে এই নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস 

গতকাল অ্যাক্সিস ব্যাঙ্ক এর অফিসিয়াল ওয়েবসাইট কর্তৃক প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, ব্যাংকটি রিলেশনশিপ ম্যানেজার, ব্যাংক অফিস এক্সিকিউটিভ, ডাটা এন্ট্রি অপারেটর, এক্সিকিউটিভ অফিসার, ব্যাংকিং অফিসার ও KYC ভেরিফিকেশন মোট ১৮০ জন যোগ্য প্রার্থী নিয়োগ করতে চলেছে।

আবেদন করার যোগ্যতা

পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। থেকে ৩২ বছর বয়সে যে কোন ছাত্র-ছাত্রী যাদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস রয়েছে তারা এই পদে আবেদন করার যোগ্য। তবে চাকরিপ্রার্থীদের বেসিক কম্পিউটার নলেজ থাকা প্রয়োজন।

নিয়োগ পদ্ধতি

পদে চাকরির জন্য চাকরিপ্রার্থীদের কোন উপকার লিখিত পরীক্ষায় দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমেই যোগ্য প্রার্থীদের যাচাই করা হবে। এবং ইন্টারভিউ এর মাধ্যমে যে সমস্ত প্রার্থীর যোগ্য বলে বিবেচিত হবে, তারা সরাসরি কাজে যুক্ত হবে।

বেতনের পরিমাণ

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে, তাঁদের ইনিসিয়াল মাসিক সেলারি ১৬ হাজার টাকা থেকে ২০ হাজার ৬০০ টাকা পর্যন্ত হবে।

ইন্টারভিউ ডিটেলস

ncs.gov.in এ প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, ইন্টারভিউ সকাল ১০ টা থেকে দুপুর 1 টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আপনাকে আপনার সমস্ত ডকুমেন্ট সকাল ন’টার মধ্যে ইন্টারভিউ স্থানে পৌঁছাতে হবে।

যে সমস্ত ডকুমেন্ট দরকার

ফটো আইডেন্টিটি প্রুফ, এডমিট কার্ড, একটি বায়োডাটা, পরিচয় পত্র, স্বাক্ষর, পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ, শেষ কোয়ালিফিকেশন সার্টিফিকেট। এই রিক্রুটমেন্ট সম্পর্কে আরো অধিক জানার জন্য নিচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন।

Official WebsiteClick Here
Official NotificationClick Here
More JobsClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here