পরীক্ষা ছাড়াই রাজ্যের BDO অফিসে নিয়োগ, বেতন ১১ হাজার টাকা

পশ্চিমবঙ্গের সকল চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে একটি দুর্দান্ত খুশির খবর। রাজ্যের BDO অফিসের পক্ষ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

পশ্চিমবঙ্গের সকল চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে একটি দুর্দান্ত খুশির খবর। রাজ্যের BDO অফিসের পক্ষ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জারি করা বিজ্ঞপ্তি অনুসারে মিড ডে মিল প্রোগ্রামে ব্লক লেভেল অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। এই পদের জন্য পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে, চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। আপনি যদি এই পদে আবেদন জানাতে ইচ্ছুক হয়ে থাকেন, তাহলে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে নেবেন। 

রাজ্যে নতুন করে  BDO অফিসে ব্লক লেভেল অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের সকল প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। আবেদনের জন্য সর্বোচ্চ যোগ্য বয়সসীমা হলো ৬৫ বছর। অর্থাৎ আবেদনের জন্য আপনার বয়স ৬৫ বছর বা এর কম হতে হবে।

BDO অফিসের এই পদে চাকরি পাওয়া কর্মচারীদের ১১ হাজার টাকা করে প্রতি মাসে বেতন দেওয়া হবে। আবেদনের যোগ্যতা অফিশিয়াল নোটিশে ভালো করে উল্লেখ করা নেই, এর জন্য আবেদন জানানোর পূর্বে অবশ্যই অফিশিয়াল নোটিশটি একবার পড়ে নেবেন।

আবেদন জানাতে ইচ্ছুক প্রার্থীদের এই পদে চাকরি পাওয়ার জন্য আগের থেকে আবেদন জানাতে হবে না। কারণ এই পদে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ফলে আপনার সমস্ত দরকারি ডকুমেন্টসগুলো সঙ্গে নিয়ে, ইন্টারভিউয়ের স্থানে সঠিক সময়ের মধ্যে পৌঁছে যেতে হবে। এই পদে ইন্টারভিউ নেওয়া হবে চলতি বছরের জুন মাসের ২৯ তারিখে দুপুর ১২ টা ৩০ মিনিট থেকে। আবেদন জানানোর পূর্বে অবশ্যই অফিশিয়াল নোটিসটি ডাউনলোড করে একবার দেখে নেবেন। অফিশিয়াল নোটিশের লিংক নিচে দেওয়া রয়েছে।

Official Notice – Click Here

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button