Axis Bank এ ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ

সম্প্রতি ভারতবর্ষের অন্যতম বৃহত্তম ব্যাংক Axis Bank একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নোটিফিকেশন অনুসারে, খুব শীঘ্রই ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য বেশ কিছু যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা DEO পদে চাকরি করতে চাইছেন, তাদের জন্য বর্তমানে সুবর্ণ সুযোগ। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক ছাত্রছাত্রীরা এই নিয়োগে অংশগ্রহণ করতে পারবে।

ভ্যাকেন্সি ডিটেলস – নোটিফিকেশন অনুসারে ডাটা এন্ট্রি অপারেটর এবং ব্যাংক অফিস সহকারী পদে সব মিলিয়ে ১৫০ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – ১৮ বছর বয়স থেকে ৩২ বছর বয়সে চাকরিপ্রার্থী যাদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ রয়েছে, সাথে সাথে কম্পিউটার নলেজ রয়েছে তারা এই পদ গুলোর জন্য আবেদন করতে পারবে।

বেতন – সদ্য নিয়োগ প্রাপ্ত কর্মচারীরা শুরুতেই 16000 – 21600 টাকার মধ্যে বেতন পাবে।

নিয়োগ পদ্ধতি – চাকরিপ্রার্থীদের কোন ধরনের লিখিত পরীক্ষা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। বর্তমানে এই নিয়োগের ইন্টারভিউ চলছে। সময় হল সকাল ১০ টা থেকে ১ টা।

আপনার নির্দিষ্ট দিনে ফর্মাল ড্রেস এবং বায়োডাটা রেডি করে নির্দিষ্ট স্থানে পৌঁছে যান। এই রিক্রুটমেন্ট সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশন চেক করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment