পশ্চিমবঙ্গের নারী ও বিকাশ সমাজ কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগ, আবেদনের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর ২০২৩

পশ্চিমবঙ্গ নারী ও শিশু বিকাশ এবং সমাজকল্যাণ দপ্তর খুব শীঘ্রই বেশ কিছু যোগ্য প্রার্থীদের নিয়োগ করতে চলেছে। ইচ্ছুক প্রার্থী যারা সেন্টার অ্যাডমিনিস্ট্রেটর পদে চাকরি করতে চান তাদেরকে সেপ্টেম্বর মাসের ১৫ তারিখের মধ্যে অফলাইন পদ্ধতিতে আবেদনপত্র সম্পন্ন করতে হবে। আর কথা না বাড়িয়ে চলুন এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর জেলায় সেন্টার অ্যাডমিনিস্ট্রেটর পদে মোট একজনকে নিয়োগ করা হচ্ছে।

আবেদনকারীর যোগ্যতা

০১/০১/২০২৩ অনুসারে ৪৫ বছরের মধ্যে যে কোন মহিলা ক্যান্ডিডেট, যারা পশ্চিম মেদিনীপুরের স্থায়ী বাসিন্দা তারা এই পদে আবেদন করতে পারে। তবে আবেদনকারী শিক্ষাগত যোগ্যতা হিসেবে মনোবিজ্ঞান অথবা msw সাবজেক্টে স্নাতকোত্তর ডিগ্রি থাকা আবশ্যক।

বেতনের পরিমাণ

যাচাই ও বাছাইয়ের পরে নির্বাচিত প্রার্থীর ইনিশিয়াল মাসিক স্যালারি ৩০ হাজার টাকা হবে।

আবেদন প্রক্রিয়া

ইচ্ছুক প্রার্থীদের অফলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। স্টেপ 1: এক্ষেত্রে প্রার্থীদের প্রথমে অফিসিয়াল নোটিফিকেশন থেকে অ্যাপ্লিকেশন ফর্মটিকে ডাউনলোড করতে হবে। স্টেপ 2: এপ্লিকেশন ফর্মটি ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্টস আবেদন পত্রটিকে পূরণ করুন। স্টেপ 3: এবং এই ফর্মটির সঙ্গে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস যেমন ফটো আইডেন্টিটি প্রুভ, কাস্ট সার্টিফিকেট, মাধ্যমিকের এডমিট কার্ডের জেরক্স সেল্ফ অ্যাটেস্টটেট করে যুক্ত করুন। স্টেপ 4: এবং এই ফর্মটিকে একটি খামে ভরে জেলাশাসকের দপ্তর অফিসে জমা দিন।

অফিসিয়াল নোটিসCLICK HERE
এপ্লাই করুনCLICK HERE

Leave a Comment