Home রাজ্যের চাকরি উচ্চমাধ্যমিক পাশ করলেই নন্দীগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে চাকরির সুযোগ, বেতন 22 হাজার টাকা

উচ্চমাধ্যমিক পাশ করলেই নন্দীগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে চাকরির সুযোগ, বেতন 22 হাজার টাকা

0
উচ্চমাধ্যমিক পাশ করলেই নন্দীগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে চাকরির সুযোগ, বেতন 22 হাজার টাকা
উচ্চমাধ্যমিক পাশ করলেই নন্দীগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে কাজের সুযোগ, বেতন 22 হাজার টাকা

সম্প্রতি পূর্ব মেদিনীপুর নন্দীগ্রাম স্বাস্থ্য জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে প্রয়োজনীয় শূন্য পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা, নন্দীগ্রাম জেলার মাজনা ব্লক প্রাইমারি হেলথ সেন্টারে চুক্তিভিত্তিক ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদনকারীর যোগ্যতা

ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাস করা ছাত্রছাত্রী যাদের ১২th ক্লাশে রসায়ন, পদার্থবিদ্যা, বায়োলজিক্যাল সাইন্সের মত রয়েছে তারা এই পদের জন্য আবেদন করতে পারবে। 

অতিরিক্ত যোগ্যতা

উপরে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতার সাথে সাথে প্রার্থীদের স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন অনুমোদিত ল্যাবরেটরি টেকনিশিয়ান অথবা স্টেট মেডিকেল ফ্যাকাল্টি অনুমোদিত মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি ডিপ্লোমা থাকা অবশ্য। সাথে সাথে যে সমস্ত প্রার্থীদের উক্ত বিষয়ে বেসরকারি বা সরকারি সংস্থায় ন্যূনতম 2 বছরের কাজের এক্সপেরিয়েন্স রয়েছে, তাদেরকে এই পদে চাকরির ক্ষেত্রে বেশি অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া ও বেতন

প্রার্থীদের অভিজ্ঞতা ও মেধার নিরিখে যাচাই ও বাছাই করা হবে। যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে, তাদের শুরুতে মাসিক ২২ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

ইচ্ছুক প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। নিয়োগ ও আবেদন সংক্রান্ত বিষয়ে আরো বিস্তারিত তথ্য পেতে অফিসিয়াল ওয়েবসাইটটিকে ফলো করতে পারেন। অ্যাপ্লিকেশন ফী পাবো প্রার্থীদেরকে ১০০ টাকা করে জমা করতে হয়। 

গুরুত্বপূর্ণ তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে – ২০শে সেপ্টেম্বর ২০২৩, আবেদন শুরু – ২০শে সেপ্টেম্বর ২০২৩, আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ – ০৪/১০/২০২৩.

Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here